IPL 2022 Mumbai Indians Predicted XI vs DC: প্রথম ম্যাচে এই শক্তিশালী একাদশ নিয়ে নামছে মুম্বাই !! 1

২৬ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল (IPL)। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians), ২৭ মার্চ থেকে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে তাদের অভিযান শুরু করছে। এবার মুম্বাইয়ের সবচেয়ে বড় বাজি ইশান কিশানের (Ishan Kishan) ওপর, যিনি দলের ওপেনার ও প্রধান উইকেটকিপারের ভূমিকায় অভিনয় করবেন। এবার মুম্বাই অনেক তরুণ ও অপরিচিত খেলোয়াড়ের ওপর বাজি ধরেছে, যাদের কেউ কেউ হয়তো একাদশে সুযোগ পেতে পারেন। মুম্বাইকে আইপিএল ২০২২-এ কলকাতা, রাজস্থান, দিল্লি এবং লখনউয়ের সাথে গ্রুপ এ রাখা হয়েছে।

অনেক অভিজ্ঞ খেলোয়াড় মুম্বাইয়ের বাইরে ছিলেন

Mumbai Indians (MI) IPL Schedule 2022 Squad, Players List, Venue

মুম্বাই ইতিমধ্যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ড (Kieron Pollard) এবং ক্যারিশম্যাটিক ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) যুক্ত করেছে। যদিও মুম্বইয়ের দল এবার সম্পূর্ণ নতুন। ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, কুইন্টন ডি কক এবং ট্রেন্ট বোল্টের মতো শক্তিশালী খেলোয়াড়রা অন্যান্য দলে যোগ দিয়েছেন। এবার আশা করা যাচ্ছে যে শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার অবশ্যই আইপিএলে অভিষেক করবেন।

এখানে মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ

IPL 2020 Mumbai Indians (MI) Players: Mumbai Indians' Squad After Retention Deadline

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, সূর্যকুমার যাদব, ডিওয়াল্ড ব্রেভিস, টিম ডেভিড, কাইরন পোলার্ড, আনমোলপ্রীত সিং, মুরুগান অশ্বিন, ড্যানিয়েল সামস, জয়দেব উনাদকাট, জসপ্রিত বুমরাহ

Leave a comment

Your email address will not be published.