IPL 2022 MI Probable XI vs RCB : মুম্বাই ইন্ডিয়ান্স দলে হতে চলেছে এই দুই বড় পরিবর্তন! রোহিত শর্মা নেবেন কঠিন সিদ্ধান্ত 1

IPL 2022 এর 18 তম ম্যাচটি 9 এপ্রিল অর্থাৎ শনিবার, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) (RCB বনাম MI) খেলা হবে। ডাবল হেডারে এটি দ্বিতীয় ম্যাচ। এমআই এই মরসুমে এখনও পর্যন্ত তাদের তিনটি ম্যাচ হেরেছে এবং আরসিবি তিনটি ম্যাচের মধ্যে দুটি জিতেছে। এমন পরিস্থিতিতে এই দল আত্মবিশ্বাসে ভরপুর হবে। যাইহোক, এই ম্যাচটি একটি কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে কারণ উভয়ই পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শক্তিশালী করতে চাইবে।

মুম্বই ইন্ডিয়ান্স একাদশে হবে এই পরিবর্তন –

Mumbai Indians (MI) Squad IPL 2022, Matches, Player List, Schedule

মুম্বাই তাদের মরশুমের প্রথম জয় খুঁজছে। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস, দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস এবং তৃতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে তারা। মুম্বাইয়ের দলকে এই মরসুমে ব্যাটিং ও বোলিং উভয় বিভাগেই লড়াই করতে দেখা গেছে। ব্যাটসম্যানদের চেয়ে বোলাররা বেশি হতাশ করেছে। বোলিংয়ে পরিবর্তন নিয়ে যেতে পারেন রোহিত শর্মা। ড্যানিয়েল সামসের প্রস্থান স্থির বলে মনে করা হচ্ছে। তার জায়গায় প্রথমবারের মতো মুম্বাইয়ের হয়ে খেলার সুযোগ পেতে পারেন অস্ট্রেলিয়ার রাইলি মেরেডিথ (Riley Meredith)। গত মরসুমে পাঞ্জাব কিংসের দলে ছিলেন মেরেডিথ। গত ম্যাচে প্যাট কামিন্সের বলে ৩৫ রানের আঘাত পান স্যামস। প্রথম তিন ম্যাচে ব্যর্থ হওয়া বাসিল থামপিকে আউট করতে পারেন রোহিত শর্মা। তার জায়গায় সুযোগ দেওয়া যেতে পারে অভিজ্ঞ ফাস্ট বোলার জয়দেব উনাদকাটকে। বোলিং ছাড়াও ব্যাটিংয়ে কোনো পরিবর্তন করতে চান না রোহিত।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য প্লেয়িং-11

KKR vs MI: This Is A Really Weak Mumbai Indians Bowling Attack - Wasim Jaffer

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটকিপার), ডেভাল্ড ব্রেভিস, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, কাইরন পোলার্ড, রাইলি মেরেডিথ / ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, জসপ্রিত বুমরাহ, টাইমাল মিলস, বাসিল থামপি / জয়দেব উনাদকাট।

Leave a comment

Your email address will not be published.