IPL 2022: GT vs PBKS, Match No- 48, Stats & Records Preview: দিল্লি বনাম লখনউ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন কেএল রাহুল, মুস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নার !!

চলতি আইপিএল ২০২২ (IPL 2022)-এ মঙ্গলবার সন্ধ্যায় গুজরাট টাইটান্স (GT) এবং পাঞ্জাব কিংসের (PBKS) মধ্যে ৪৮ নম্বর ম্যাচটি (GT vs PBKS) অনুষ্ঠিত হবে নভি মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। গুজরাট টাইটান্স আইপিএলে এই মুহুর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। পাঞ্জাব কিংস অবশ্য বর্তমানে অষ্টম স্থানে রয়েছে। এই মরশুমে গুজরাট টাইটান্স নয়টি ম্যাচ খেলেছে যেখানে তারা আটটি ম্যাচ জিতেছে। পাঞ্জাব কিংসও এই মরশুমে নয়টি ম্যাচ খেলেছে যেখানে তারা চারটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে। গুজরাট টাইটান্স তাদের শেষ ম্যাচটি খেলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে এবং সেই লড়াই তারা ৬ উইকেটে জেতে। অন্যদিকে, পাঞ্জাব কিংস তাদের শেষ ম্যাচটি লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে খেলে যা তারা ২০ রানে হেরে যায়।

IPL 2022: GT vs PBKS, Match No- 48, Stats & Records Preview: দিল্লি বনাম লখনউ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন কেএল রাহুল, মুস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নার !! 1

এই ম্যাচে নামার আগে গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া আইপিএল ২০২২-এ দুর্দান্ত ব্যাটিং ফর্মে রয়েছেন। ডান-হাতি ব্যাটার বর্তমানে আট ম্যাচে ৩০৮ রান এবং ৫১.৩৩ গড় নিয়ে সর্বাধিক রানের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন। অন্যদিকে, বোলারদের মধ্যে মোহাম্মদ শামি ও রশিদ খান গুজরাট দলের তুরুপের তাস। সব মিলিয়ে মঙ্গলবারের এই ম্যাচে যে জোর লড়াই হবে, সেটা আগে থেকেই বলে দেওয়া যায়।

GT vs PBKS এর পরিসংখ্যান এবং রেকর্ড:

IPL 2022: GT vs PBKS, Match No- 48, Stats & Records Preview: দিল্লি বনাম লখনউ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন কেএল রাহুল, মুস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নার !! 2

মঙ্গলবারের এই ম্যাচের পরিসংখ্যানের নিয়ে আলোচনা করলে বলতেই হবে যে, গুজরাট বনাম পাঞ্জাবের লড়াইয়ে সামান্য এগিয়ে রয়েছে হার্দিক পান্ডিয়ার দল। এই নিয়ে দ্বিতীয়বার আইপিএলের আঙিনায় মুখোমুখি হবে এই দুই দল। প্রথম ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলে, গুজরাট টাইটান্স পাঞ্জাব কিংসকে হারিয়ে দেয়। সব মিলিয়ে একটা মারকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

মাইলস্টোনের সামনে যে সব ক্রিকেটাররা:

IPL 2022: GT vs PBKS, Match No- 48, Stats & Records Preview: দিল্লি বনাম লখনউ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন কেএল রাহুল, মুস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নার !! 3

হার্দিক পান্ডিয়া: আইপিএলে ৫০ উইকেট ছুঁতে হার্দিক পান্ডিয়ার প্রয়োজন আরও চার উইকেট। রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ইরফান পাঠান এবং তার ভাই ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে তিনি আইপিএলে ১০০০+ রান এবং ৫০+ উইকেটের পঞ্চম ভারতীয় খেলোয়াড় হয়ে উঠবেন।

রশিদ খান: টি-২০ ক্রিকেটে ৪৫০ উইকেট ছুঁতে রশিদ খানের আরও ছয় উইকেট প্রয়োজন, এবং ইমরান তাহিরের পরে এই ফর্ম্যাটে দ্বিতীয় স্পিনার হয়ে উঠবেন যিনি এই কাজ করে দেখাবেন। এর সঙ্গে তিনি সবচেয়ে কম বয়সে এবং দ্রুততম মাইলফলক গড়ার রেকর্ড ও করে ফেলবেন

মায়াঙ্ক আগরওয়াল: আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে ১৫০০ রান করতে মায়াঙ্ক আগরওয়ালের আরও ২২ রান প্রয়োজন। সেটা করতে পারলে, কেএল রাহুল, শন মার্শ এবং ডেভিড মিলারের পর তিনি চতুর্থ খেলোয়াড় হয়ে উঠবেন।

Leave a comment

Your email address will not be published.