IPL 2022: CSK টিমে ফিরছেন এই ভয়ঙ্কর অলরাউন্ডার, আতঙ্কে থাকবে বিরোধী টিম !! 1
Deepak Chahar | IPL 2022

কিছু টিমের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ (IPL 2022) এর শুরুটা খুব ভালো ছিল, আবার কিছু দলের শুরুটা খুব খারাপ ছিল। এই টিমগুলির মধ্যে একটি হল চেন্নাই সুপার কিংস (CSK), যারা চারবার আইপিএল শিরোপা জিতেছে। আইপিএল ২০২২ শুরু হওয়ার পর থেকে চেন্নাই দুটি ম্যাচ খেলেছে এবং এই দুটি ম্যাচেই চেন্নাইকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। এখন এই কঠিন সময়ে টিমের জন্য একটি সুখবর এসেছে। CSK-র দলের এক প্রাণঘাতী খেলোয়াড় টিমে ফিরছেন।

Deepak Chahar | IPL 2022
Deepak Chahar | IPL 2022

সিএসকে-র টিমের এক শক্তিশালী অলরাউন্ডার বেশ কিছুদিন ধরেই টিমের বাইরে রয়েছেন। চেন্নাইয়ের দুই ম্যাচেও টিমের অংশ ছিলেন না তিনি। কিন্তু এখন খবর আসছে, টিমে ফিরতে প্রস্তুত ওই খেলোয়াড়। আমরা চেন্নাই সুপার কিংসের সুপারস্টার অলরাউন্ডার দীপক চাহারের (Deepak Chahar) কথা বলছি। হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন, আপনারা সবাই খুব শীঘ্রই আপনার প্রিয় খেলোয়াড় দীপক চাহারকে চেন্নাইয়ের হয়ে খেলতে দেখছেন।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, দীপক চাহার (Deepak Chahar) দুই সপ্তাহ পর এনসিএ থেকে মুক্তি পাবেন এবং তিনি আবার মুম্বাইতে CSK টিমে যোগ দেবেন। এবং সবকিছু ঠিক থাকলে, ২৫ এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে দীপককে খেলতে দেখা যাবে।

Deepak Chahar | IPL 2022
Deepak Chahar | IPL 2021

আসলে, কয়েক মাস আগে ভারত-উইন্ডিজ সিরিজে চোট পেয়েছিলেন দীপক চাহার। এরপর শ্রীলঙ্কা সিরিজসহ আইপিএলের কিছু ম্যাচ থেকে তাকে বাদ পড়তে হয়। দীপকের চোটের কারণে সিএসকে একটি বড় ধাক্কা খেয়েছিল কারণ ফ্র্যাঞ্চাইজি ১৪ কোটি টাকা দিয়ে দীপককে টিমে অন্তর্ভুক্ত করেছিল।

Read More: চেন্নাই-মুম্বাই নয় বরং এই টিম জিতবে এবারের IPL, প্রথম ম্যাচ থেকে হলো পরিস্কার !!

Leave a comment

Your email address will not be published.