DC vs CSK: দিল্লির বিরুদ্ধে বড় জিতেও খুশি নন এমএস ধোনি, কী বললেন ম্যাচ শেষে?

আইপিএল ২০২২ এর ৫৫তম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ রবিবার খেলা হওয়া ডবল হেডার ম্যাচের দ্বিতীয় ম্যাচ ছিল। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা চেন্নাই সুপার কিংস ওপেনিং ব্যাটসম্যান ডোয়েন কানওয়ের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রান করে দিল্লিকে ২০৯ রানের লক্ষ্য দেয়। জবাবে দিল্লি ক্যাপিটালসের দল মাত্র ১৭.৪ ১১৭ রানেই অলআউট হয়ে যায়। ফলে চেন্নাই সুপার কিংসের দল এই ম্যাচ ৯১ রানে জিতে নেয়। এই ম্যাচের পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে খুশি দেখায়নি। তার কারণ তিনি ম্যাচের পর নিজের বয়ানে জানিয়েছেন।

জয় সত্ত্বেও অখুশি ধোনি, কী বললেন ম্যাচ শেষে?

DC vs CSK: দিল্লির বিরুদ্ধে বড় জিতেও খুশি নন এমএস ধোনি, কী বললেন ম্যাচ শেষে? 1

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বড় জয়ের পর চেন্নাই সুপার কিংস পয়েন্টস টেবিলে সপ্তম স্থানে পৌঁছে গিয়েছে। অন্যদিকে দিল্লির বিরুদ্ধে জয়ের পর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেন,

“ভাল হত যে আমরা এই ধরনের বেশকিছু জয় পেলে। এটা ভাল ম্যাচ ছিল। ব্যাটসম্যানরা বাস্তবে ভাল প্রদর্শন করেছে। হ্যাঁ টসে আমরা জিততে চেয়েছিলাম আর প্রথমে ফিল্ডিং করতে চেয়েছিলাম, কিন্তু এখন এমনটা মনে হচ্ছে যে টস হারা আমাদের জন্য ঠিক ছিল। সকলকেই সামান্য সামান্য যোগদান দিয়েছে”।

এই তরুণ বোলারদের নিয়ে দিয়েছেন বড় বয়ান

DC vs CSK: দিল্লির বিরুদ্ধে বড় জিতেও খুশি নন এমএস ধোনি, কী বললেন ম্যাচ শেষে? 2

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নিজের বয়ানে মহেন্দ্র সিং ধোনি দলের তরুণ বোলার মুকেশ চৌধুরী আর সিমরন জিৎ সিংয়ের প্রশংসা করে বলেন যে,

“বোর্ডে বড় রান বাস্তবে সাহায্য করে, আর ওদের বড় বড় হিটারদের আটকানো গুরুত্বপূর্ণ ছিল। সিমরনজিৎ আর মুকেশ দুজনেরই পরিপক্ক হতে সময় লেগেছে। ওদের কাছে ক্ষমতা রয়েছে, যত বেশি ওরা খেলবে, ওদের বুদ্ধি ততই ভাল হবে। এটা শেষে ম্যাচ রিডিংয়ের ব্যাপার যে কোনটা বোলিং করার জন্য ভাল ডেলিভারি আর কোন বলটা ডেলিভারির জন্য নয়”।

Leave a comment

Your email address will not be published.