IPL 2022: বড় ধাক্কা হায়দ্রাবাদের! আট কোটির এই তারকা ক্রিকেটার পেলেন বড় চোট, খেলতে পারবেন না একাধিক ম্যাচ 1

রবিবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে আইপিএল ২০২২ (IPL 2022) এর ৪৬তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) তাদের শীর্ষস্থানীয় অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) পরিষেবা পায়নি। জানা গেছে, ডান হাতে আবারও চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর। হায়দরাবাদের প্রধান কোচ টম মুডি (Tom Moody) চোটের বিষয়টি স্পষ্ট করে বলেছেন যে সুন্দরের জন্য দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে খেলা কঠিন হবে। ওয়াশিংটন সুন্দর হাতের ইনজুরির কারণে তিনটি ম্যাচ খেলতে পারেননি এবং তারপর গুজরাট টাইটান্সের বিপক্ষে প্লেয়িং ১১-এ ফিরে আসেন।

ডান হাতে আবারও চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর

IPL 2022: বড় ধাক্কা হায়দ্রাবাদের! আট কোটির এই তারকা ক্রিকেটার পেলেন বড় চোট, খেলতে পারবেন না একাধিক ম্যাচ 2

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় সুন্দর আবার চোট পান এবং একটি বলও করতে পারেননি। যেখানে সুন্দর ব্যাট করার সুযোগ পাননি। ফলস্বরূপ, সানরাইজার্স হায়দ্রাবাদ ১৩ রানে হেরে যায় CSK-এর কাছে। ম্যাচ শেষে, মুডি সুন্দরের চোটের বিষয়ে আলোকপাত করেন এবং স্বীকার করেন যে তার বোলিং ব্যর্থতা দলের জন্য ক্ষতি। মুডি বলেন, “এটা দুর্ভাগ্যজনক যে সুন্দরের আগে যে হাতে চোট লেগেছিল, সেই চোট পুরোপুরি সেরে গিয়েছিল, কিন্তু সে আবার একই জায়গায় একই রকম চোট পেয়েছে। একই জায়গায় সুন্দরের মনে হয়নি যে তাকে আবার সেলাই দিতে হবে। কিন্তু দুর্ভাগ্যবশত বল করার মতো অবস্থায় ছিলেন না। এটা আমাদের প্রভাবিত করেছে কারণ সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ বোলার।”

সানরাইজার্স হায়দ্রাবাদের বোলাররা ভালো পারফর্ম করতে পারেনি

IPL 2022: বড় ধাক্কা হায়দ্রাবাদের! আট কোটির এই তারকা ক্রিকেটার পেলেন বড় চোট, খেলতে পারবেন না একাধিক ম্যাচ 3

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদের বোলাররা ভালো পারফর্ম করতে পারেনি। রুতুরাজ গায়কওয়াড (৯৯) এবং ডেভন কনওয়ে (৮৫*) হায়দরাবাদের বোলারদের স্তব্ধ করতে ১৮২ রানের জুটি গড়েন। অরেঞ্জ আর্মির হয়ে একমাত্র বোলার ছিলেন টি নটরাজন, যিনি গায়কওয়াড় এবং ধোনিকে আউট করেছিলেন। ২০৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা জবাব দিলেও ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৯ রান করতে পারে তারা।

Leave a comment

Your email address will not be published.