IPL 2022

চলতি আইপিএলের (IPL 2022) ৩৮ নম্বর ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয় পাঞ্জাব কিংস। সেই রোমাঞ্চকর ম্যাচে চেন্নাই ১১ রানে হেরে গেলেও, গতবারের চ্যাম্পিয়নদের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন আম্বাতি রায়ডু। নিজের ব্যাটিং দিয়ে সবার মন জয় করেছেন তিনি। অম্বাতি রায়ডু এই ম্যাচে বড় বড় ছয় হাঁকিয়ে সবার নজর কেড়ে নেন। আর এই মারকুটে ব্যাটিং দেখে চেন্নাই-এর ফ্যান গার্ল তার প্রতিক্রিয়া জানিয়েছেন টুইটারে।

ফ্যান গার্ল এই প্রতিক্রিয়া দিয়েছেন

পাঞ্জাব কিংসের হয়ে ইনিংসের ১৬তম ওভার করেন সন্দীপ শর্মা। এই ওভারে তার সামনে ছিলেন আম্বাতি রায়ডু। সন্দীপ শর্মার বলে ৪ বলে ২২ রান করেন রায়ডু। রায়ডু এই ওভারের তৃতীয় বলে লং অন, চতুর্থ বলে ডিপ স্কয়ার লেগ এবং পঞ্চম বলে ব্যাকওয়ার্ড পয়েন্টের ওপর দিয়ে বড় বড় ছয় মারেন। রায়ডু সেখানেই থামেননি এবং শেষ বলে একটি চার মারেন। রায়ডুর ছক্কার হ্যাটট্রিক দেখে খুশিতে লাফিয়ে উঠে সিএসকের ওই ফ্যান গার্ল। এখন তার প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মানুষ এই রহস্যময়ী মেয়ের প্রচণ্ড প্রশংসা করছে।

অভিনেত্রী একজন সিএসকে ফ্যান

IPL 2022: অম্বাতি রায়ডুর লম্বা ছয়ে পাগল CSK ফ্যান গার্ল, দিলেন এই প্রতিক্রিয়া !! 1

যার প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে সেই মেয়েটি আর কেউ নন, তিনি অভিনেত্রী শ্রুতি তুলি। এই সেলেব্রিটি চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের এই মারকাটারি ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছে যান। শ্রুতি তার ইনস্টাগ্রাম থেকেও ম্যাচের সময় তোলা অনেক ছবি পোস্ট করেছেন।

IPL 2022: অম্বাতি রায়ডুর লম্বা ছয়ে পাগল CSK ফ্যান গার্ল, দিলেন এই প্রতিক্রিয়া !! 2

ধোনিদের এটি ষষ্ঠ পরাজয়

এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক রবীন্দ্র জাদেজা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে ১৮৮ রানের টার্গেট দেয় পাঞ্জাব। পাঞ্জাবের হয়ে অপরাজিত ৮৮ রানের ইনিংস খেলেন শিখর ধাওয়ান। এই স্কোরের জবাবে সিএসকে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করতে সক্ষম হয়। পাঞ্জাবের হয়ে দুটি করে উইকেট নেন কাগিসো রাবাদা ও ঋষি ধাওয়ান। চেন্নাইয়ের হয়ে সবচেয়ে বেশি রান করেন আম্বাতি রায়ডু।

Read More: IPL 2022: উইকেট নেওয়ার পর ‘চুমু’ খেয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া, এবার দুর্দান্ত প্রতিক্রিয়া দিলেন পোলার্ড !!

Leave a comment

Your email address will not be published.