IPL 2022

কয়েকদিন আগে আইপিএল ২০২২-এ (IPL 2022), লখনউ সুপার জায়েন্টস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচটি শেষ ওভারে গিয়ে ফয়সালা হয়। সেই ম্যাচে লখনউ জিতে যায়। এই ম্যাচ চলাকালীন, লখনউয়ের ক্রুনাল পান্ডিয়া এবং মুম্বাইয়ের কাইরন পোলার্ডের মধ্যে এমন একটা ঘটনা ঘটে, যার পরে তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুব আলোচিত হন এবং শিরোনামে আসতে শুরু করেন। এমন পরিস্থিতিতে এবার পুরো বিষয়টি নিয়ে বিবৃতি দিয়েছেন কাইরন পোলার্ড।

পোলার্ডকে চুমু খান ক্রুনাল পান্ডিয়া

IPL 2022: উইকেট নেওয়ার পর 'চুমু' খেয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া, এবার দুর্দান্ত প্রতিক্রিয়া দিলেন পোলার্ড !! 1

আপনাকে জানিয়ে রাখি যে লখনউ এবং মুম্বাইয়ের মধ্যে খেলা ম্যাচে, ক্রুনাল পান্ড্য পোলার্ডকে ১৯ রানে আউট করেন। এরপর পোলার্ড যখন ড্রেসিংরুমে ফিরছিলেন, তখন ক্রুনাল পেছন থেকে গিয়ে পোলার্ডের মাথায় চুমু খান। উল্লেখ্য যে এই পুরো ঘটনার কারণে পান্ডিয়াও প্রচুর সমালোচিত হয়েছিল এবং দর্শকরা এটিকে মোটেও সম্মানজনক মনে করেননি। যদিও এই দুই খেলোয়াড় অনেক বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে একসঙ্গে ক্রিকেট খেলেছেন এবং দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন। দুজনের মধ্যে খুব ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে। এমন পরিস্থিতিতে এখন এই গোটা ঘটনায় নীরবতা ভেঙে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছেন কাইরন পোলার্ড।

ক্রুনালকে বিশেষ বার্তা দিলেন পোলার্ড

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটারে টুইট করে এই পুরো ঘটনায় তার প্রতিক্রিয়া জানিয়েছেন। টুইটারে ক্রুনাল পান্ডিয়াকে ট্যাগ করে তিনি লিখেছেন,

“হার্দিক পান্ডিয়ার উইকেট সংগ্রহে স্বাগতম। আপনি জানেন আমি আমার বোলিং নিয়ে কতটা সিরিয়াস। শেষ পর্যন্ত ১-১। এটি একটি ভালো রসিকতা ছিল।”

IPL 2022: উইকেট নেওয়ার পর 'চুমু' খেয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া, এবার দুর্দান্ত প্রতিক্রিয়া দিলেন পোলার্ড !! 2

পোলার্ড তার টুইটের সময় কিছু হাস্যকর ইমোজিও ব্যবহার করেছেন। এর বাইরে যদি পোলার্ডের কথা বলা হয়, পোলার্ড সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তিনি সবসময় শুধু সাদা বলের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেছেন। তবে এই কিংবদন্তি খেলোয়াড়দের এখনও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে দেখা যাবে।

Read More: IPL 2022: এই ভারতীয় তারকাকে টি-২০ এর খলিফা হিসেবে উল্লেখ করলেন মহম্মদ কাইফ! দেখতে চান বিশ্বকাপেও

Leave a comment

Your email address will not be published.