আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য পাঞ্জাব কিংস আরটিএম ব্যবহার করতে পারে 1

পাঞ্জাব কিংস তাদের দলকে এই আইপিএল এর সংস্করণে এগিয়ে নিয়ে যেতে পারেনি এবং মেগা নিলাম হলে তাদের নিলাম কৌশল ঠিক করার জন্য তাদের অনেক কাজ আছে। তাদের মনে হয় দলে ভালো মানের অলরাউন্ডারদের অভাব রয়েছে এবং তাদের অনভিজ্ঞ ফিনিশাররা সর্বদা নির্ভরযোগ্য হয় না। কেএল রাহুল তার ভার কাঁধে নিয়েছেন এবং যদি তার নিজের খেলা খেলতে হয় তবে তার উপর বোঝা কমাতে হবে। পাঞ্জাব দুটি অস্ট্রেলিয়ান ঝাই রিচার্ডসন এবং রিলে মেরিডিথের সম্মিলিত মূল্যে ২২ কোটি টাকা নিয়েছিল এবং তারা প্রথম তিনটি গেম খেলায় কোনও প্রভাব ফেলেনি বলে উভয়কেই বাদ দেওয়া হয়েছিল। এখানে তিনজন খেলোয়াড় রয়েছে যাদের জন্য পাঞ্জাব কিংস তাদের রাইট টু ম্যাচ ব্যবহার করতে পারে।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য পাঞ্জাব কিংস আরটিএম ব্যবহার করতে পারে 2

মহম্মদ শামি: গত বছর ফ্র্যাঞ্চাইজির হয়ে সত্যিই দুর্দান্ত বল করেছিলেন মহম্মদ শামি এবং তিনি দলে থাকার যোগ্য। পাঞ্জাব কিংস তাদের অস্ত্রাগারে অনেক ভারতীয় অভিজ্ঞ বোলারকে পায়নি এবং আরটিএম কার্ডের মাধ্যমে শামিকে ধরে রাখা তাদের প্রাথমিক লক্ষ্য হতে হবে। শামির টি- ২০ এর দক্ষতা নিয়ে সর্বদা একটি প্রশ্ন চিহ্ন ছিল তবে তিনি দেখিয়ে দিয়েছেন যে তিনি উইকেট পেতে পারেন। শামি আইপিএল ২০২১ সালে আটটি ম্যাচের মধ্যে আট উইকেট তুলেছেন। তবে তিনি পাওয়ারপ্লে এবং ডেথ ওভারের আগের সংস্করণে কার্যকর ছিলেন না। তিনি চোট থেকে ফিরে এসেছেন যা একটি কারণ হতে পারে তবে তিনি দলকে আরও বেশি পারফর্ম দিতে সক্ষম এবং পাঞ্জাব আরটিএম কার্ডের মাধ্যমে তাকে পুনরায় পেতে পারে।

Riley Meredith

রিলে মেরেডিথ: প্রথম তিনটি ম্যাচ খেলে রিলে মেরেডিথ খুব ব্যয়বহুল হয়েছিলেন এবং ব্যাটসম্যানরা ইতিমধ্যে সেট করার সময় মিডল ওভারের বোলার হিসাবে তাকে মারছিল। আরসিবির দলের বিপক্ষে খেলায় তাকে আবার দলে ফিরিয়ে আনা হয়েছিল এবং তিনি পাওয়ারপ্লেতে দেবদূত পাডিক্কালের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে প্রদর্শিত বিশ্বাস দেখিয়েছিলেন। তিনি একটি দুর্দান্ত ওপেনিং স্পেল বোলিং করেছিলেন এবং খুব গতিতে বল করে আটকে ছিলেন এটি ব্যাটসম্যানের পক্ষে সত্যিই অস্বস্তিকর। সঠিক লেন্থে তার বলের গতিটি আগামী বছরগুলিতে তার জন্য টেমপ্লেট হওয়া উচিত এবং ভবিষ্যতে তিনি একটি দুর্দান্ত পেস বোলারের হয়ে উঠতে পারেন। আরটিএম কার্ডের মাধ্যমে মেগা নিলামে পাঞ্জাব কিংস তাকে ফিরে পেতে পারত।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য পাঞ্জাব কিংস আরটিএম ব্যবহার করতে পারে 3

রবি বিষ্ণৌই: সমস্ত পাঞ্জাব বোলারদের মধ্যে রবি বিষ্ণৌই একমাত্র বোলার যিনি এক প্রান্তে রানের প্রবাহ বন্ধ করেছিলেন এবং এই মরসুমে নিয়মিত উইকেট নিয়েছিলেন। লেগ স্পিনার প্রথম কয়েকটি গেমের জন্য প্রথম একাদশে ছিল না এবং তারপরে যখন তাকে দলে আনা হয়েছিল, তখনই তার আসায় ফ্র্যাঞ্চাইজিতে তাত্ক্ষণিক প্রভাব পড়েছিল। বিষ্ণোই গুগলি বোলার হিসাবে বেশি পরিচিত এবং তাঁর লেগ স্পিনের ডেলিভারি স্টপ বল হয়ে গেছে। তার ভিন্নতা সত্যিই ভাল ছিল এবং তিনি গত বছর তার অভিষেক আইপিএল মরসুমে খুব নজর কেড়েছিলেন। আইপিএল দলগুলি তাঁকে পেতে প্রতিযোগিতায় নামতে পারে এবং পাঞ্জাব কিংস তাকে আরটিএম কার্ডের মাধ্যমে মেগা নিলামে ধরে রাখতে পারে।

Leave a comment

Your email address will not be published.