আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যার জন্য মুম্বই ইন্ডিয়ান্স আরটিএম ব্যবহার করতে পারে 1

নিলামে ভাল খেলোয়াড় বাছাইয়ের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের কদর রয়েছে এবং পুরো দল সত্যিই ভাল করছে। তাদের পক্ষে খেলোয়াড় নির্বাচন করা শক্ত হয়ে উঠবে। তারা পাঁচটি শিরোপা নিয়ে আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল এবং এর পিছনে অন্যতম কারণ ছিল তাদের নিলাম কৌশল। নিলামে খেলোয়াড় বাছাই করার সময় তারা প্রচুর হোমওয়ার্ক করে এবং তারা একটি দল তৈরি করেছে যাতে কোনও খেলোয়াড়ই ম্যাচ জয়ী হতে পারে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন্সদের জন্য আইপিএল ২০২১ মোটামুটি ছিল এবং তারা টুর্নামেন্ট স্থগিত না হওয়া পর্যন্ত সঠিক ভাবে এগোচ্ছিল। এখানে তিনজন খেলোয়াড় রয়েছেন যার জন্য মুম্বই ইন্ডিয়ান্স তাদের আরটিএম কার্ড ব্যবহার করতে পারে।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যার জন্য মুম্বই ইন্ডিয়ান্স আরটিএম ব্যবহার করতে পারে 2
হার্দিক পাণ্ডিয়া: নিলামে উঠলে অবশ্যই দলগুলি হার্দিক পাণ্ডিয়া অবশ্যই ফ্র্যাঞ্চাইজি দ্বারা ধরে রাখতে পারবেন। মুম্বাইকে ধরে রাখতে পারা মাত্র তিনজন খেলোয়াড়কে বেছে নিতে হবে এবং তাই বাকি খেলোয়াড়রা মোটা অঙ্কের জন্য নিলামে উঠবেন। মুম্বই ইন্ডিয়ান্সের সহ এখনই বিশ্ব ক্রিকেটের অন্যতম ধ্বংসাত্মক ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়ার জন্য তাদের আরটিএম কার্ড ব্যবহার করা উচিত এবং তাদের আশা করা উচিত যে আরটিএম কার্ডটি ব্যবহারের পরিকল্পনায় তার দামের অর্থ বহাল রয়েছে। হার্দিকের দুর্দান্ত ছয়টি হিট করার দক্ষতা রয়েছে এবং তিনি যদি আবারও বোলিং শুরু করতে পারেন তবে তিনি দলের কাছে অমূল্য সম্পদ হবেন।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যার জন্য মুম্বই ইন্ডিয়ান্স আরটিএম ব্যবহার করতে পারে 3

সূর্যকুমার যাদব: সূর্যকুমার যাদব গত তিনটি মরসুমে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সত্যিই দুর্দান্ত খেলেছেন এবং টপ অর্ডারের তাঁর মূল অবদান রয়েছে। নিলামে অবশ্যই তিনি প্রচুর পরিমাণে টাকা পাবেন এবং আরটিএম কার্ডের মাধ্যমে তাকে নিলামে নেওয়ার পরিকল্পনা মুম্বইয়ের করা উচিত। তিনি ক্রিকেট বলের অন্যতম সেরা টাইমার এবং তার হাতে বিস্তৃত শট রয়েছে। তিনি ৩৬০ ডিগ্রি খেলোয়াড় একজন যিনি কেবল নিজের সুবিধার জন্য বোলারের গতি ব্যবহার করতে পারেন। টি- ২০ বিশ্বকাপের জন্য তিনি ভারতীয় দলে বড় ভূমিকা নিতে চলেছেন এবং ফ্র্যাঞ্চাইজিরা তাকে দলে রাখতে চাইবে।

Trent Boult fit, Jayant Yadav replaces Rahul Chahar in IPL 2020 final vs Delhi Capitals

ট্রেন্ট বোল্ট: ট্রেন্ট বোল্ট মুম্বই ইন্ডিয়ান্সের জন্য দুর্দান্ত ছিলেন যখন থেকেই তিনি দিল্লি ক্যাপিটালস থেকে ট্রেডে এসেছিলেন এবং অন্য প্রান্তে থাকা জসপ্রিত বুমরাহর সঙ্গে তিনি দুর্দান্ত বোলিং জুটি গড়েছিলেন। বোল্ট পাওয়ারপ্লেতে প্রথম উইকেট তুলতে পারেন এবং বিশ্বের অন্যতম সেরা সুইং বোলার। বোল্ট এই আইপিএল আটটি ম্যাচ খেলে সাত উইকেট তুলেছিলেন এবং মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আগের আইপিএল মরসুমে ২৫ উইকেট তুলেছিলেন। তিনি ইনিংসের শেষ প্রান্তে ইয়ার্কর মেরে ব্যাটসম্যানদের থেকে ম্যাচ ছিনিয়ে নিতে পারেন। আরটিএম কার্ডের মাধ্যমে তাকে নিলাম থেকে তুলে নেওয়ার চেষ্টা করবে মুম্বাই।

Leave a comment

Your email address will not be published.