IPL 2022 : ভিডিও - লখনউয়ের জয়ে হুঁশ হারালেন গৌতম গম্ভীর, ক্যামেরায় ধরা পড়ল অকথ্য গালিগালাজ 1

টাটা আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৪৫তম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে, লখনউ সুপার জায়ান্টস টস জিতে প্রথমে ব্যাট করে, রাহুলের দুর্দান্ত ৭৭ এবং দীপক হুদার দুর্দান্ত ৫২ রানের সুবাদে দিল্লি ক্যাপিটালসকে ১৯৬ রানের লক্ষ্য দেওয়া হয়েছিল। কিন্তু দিল্লি ক্যাপিটালসের দল তাদের নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৮৯ রান করতে পারে এবং লখনউ সুপার জায়ান্টসের দল ৬ রানে ম্যাচ জিতে নেয়।IPL 2022 : ভিডিও - লখনউয়ের জয়ে হুঁশ হারালেন গৌতম গম্ভীর, ক্যামেরায় ধরা পড়ল অকথ্য গালিগালাজ 2

এই রোমাঞ্চকর জয়ের পর, লখনউ সুপার জায়ান্টস দলের মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) ক্যামেরায় ধরা পড়েছেন উৎসাহের সাথে গালাগালি করতে গিয়ে। গৌতম গম্ভীরের গালিগালাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। শেষ ওভারে জয়ের জন্য দিল্লি ক্যাপিটালসের প্রয়োজন ২১ রান। তখন ব্যাট করছিলেন কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেল। লখনউ সুপারজায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল এই ওভারের বোলিং মার্কাস স্টোইনিসের হাতে তুলে দেন।

এই ওভারের প্রথম বলে স্ট্রাইকে থাকা কুলদীপ যাদব একটি দুর্দান্ত ছক্কা হাঁকালেও পরের বলটি ছিল ওয়াইড। পরের বলে কুলদীপ যাদব এক রান নিয়ে অক্ষর প্যাটেলের হাতে স্ট্রাইক দেন। তৃতীয় ও চতুর্থ বলে কোনো রান পাননি অক্ষর প্যাটেল। এখন জয়ের জন্য দিল্লি ক্যাপিটালসের দরকার ছিল ২ বলে ১৩ রান। এই ওভারের পঞ্চম বলটি মার্কাস স্টোইনিস ডট বল করার সাথে সাথে ডাগ আউটে বসে থাকা লখনউ সুপার জায়ান্টসের সদস্যরা উদযাপন শুরু করে। এ সময় ডাগ আউটে বসে থাকা দলের মেন্টর গৌতম গম্ভীর নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে উৎসাহে তার মুখ থেকে গালি বেরিয়ে আসে। এই জয়ের সাথে, লখনউ সুপার জায়ান্টস এই মরসুমে তাদের সপ্তম জয় হাসিল করে এবং পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে পৌঁছেছে।

Read More: SRH vs CSK: প্লেয়ার অফ দ্যা ম্যাচ ঋতুরাজ গায়কোয়াড় জানালেন তার বিস্ফোরক ইনিংসের রহস্য

Leave a comment

Your email address will not be published.