DC vs CSK: দিল্লির বিরুদ্ধে বড় জিতেও খুশি নন এমএস ধোনি, কী বললেন ম্যাচ শেষে?

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ৪ বারের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংসের পরিস্থিতি এবার সম্পূর্ণ খারাপ। চেন্নাই সুপার কিংস এই মরশুমে চ্যাম্পিয়ন হওয়ার ট্যাগ নিয়ে মাঠে নেমেছিল, কিন্তু এখনও পর্যন্ত আইপিএলে তাদের সফরে তাদের অবস্থা ভীষণই খারাপ, এখন কোনো চমৎকারই তাদের প্লে অফে পৌঁছে দিতে পারে।

চেন্নাই সুপার কিংসের জন্য খারাপ থেকেছে মরশুম

IPL 2022: ভারতের এই তারকার বয়ান, শুরু থেকে ধোনি সিএসকের অধিনায়ক হলে হত আলাদা পরিস্থিতি 1

চেন্নাই সুপার কিংসের দল এই মরশুমে এখনও পর্যন্ত খেলা নিজেদের ১০টি ম্যাচে মাত্র ৩টি ম্যাচই জিততে পেরেছে, আর প্রায় প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। সিএসকের জন্য এবারের মরশুম একদমই মনে না রাখার মতই কেটেছে। এই মরশুমের শুরু হওয়ার আগে চেন্নাই সুপার কিংস মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর রবীন্দ্র জাদেজাকে নিজেদের অধিনায়ক করে। কিন্তু অধিনায়কত্বের বোঝা জাদেজা বইতে পারেননি আর তাদের মাঝ মরশুমেই আবারও মহেন্দ্র সিং ধোনিকে অধিনায়কত্ব দিতে হয়।

সেহবাগ বললেন, সিএসকের সবচেয়ে বড় ভুল জাদেজাকে অধিনায়ক করা

IPL 2022: ভারতের এই তারকার বয়ান, শুরু থেকে ধোনি সিএসকের অধিনায়ক হলে হত আলাদা পরিস্থিতি 2

চেন্নাই সুপার কিংসের হয়ে এই মরশুম যথেষ্ট ওঠা নামার মধ্যে দিয়ে যাচ্ছে। যেখানে সিএসকের আরসিবির বিরুদ্ধে হারের পর তাদের প্লে অফের আশা শেষ হওয়ার পর ভারতের প্রাক্তন বিস্ফোরক ওপেনার বীরেন্দ্র সেহবাগ মেনে নিয়েছেন যে ধোনি শুরু থেকে অধিনায়ক থাকলে সিএসকে বেশি ম্যাচ জিতত। বীরেন্দ্র সেহবার ক্রিকবাজের সঙ্গে একটি শো চলাকালীন কথাবার্তায় বলেন,

“ওদের এটা সবচেয়ে বড় ভুল ছিল যে ওরা এমএস ধোনিকে নেতৃত্ব থেকে সরিয়ে রবীন্দ্র জাদেজাকে নিজেদের অধিনায়ক নির্বাচিত করেছিল। এরপর আমি মনে করি যে যখন আপনি জাদেজাকে অধিনায়ক নিযুক্ত করেই দিয়েছেন তো তারপর ওর পুরো মরশুমের জন্য অধিনায়ক থাকা উচিৎ ছিল”।

শুরু থেকে ধোনি অধিনায়ক হলে, তো এত ম্যাচ হারতে হত না

IPL 2022: ভারতের এই তারকার বয়ান, শুরু থেকে ধোনি সিএসকের অধিনায়ক হলে হত আলাদা পরিস্থিতি 3

সেহবাগ আরও বলেন, “এবার ওদের প্রথম একাদশ সেট ছিল না। শুরুতে ঋতুরাজ গায়কোয়াড় রান করেনি। ওদের ব্যাটসম্যানরা রান করেনি। একটি ম্যাচে এমএস ধোনি রান করেছে তো অন্য ম্যাচে ঋতুরাজ গায়কোয়াড় রান করেছে। ওই ম্যাচে যখন এমএস ধোনি শেষে চার ছয় মেরেছে তাও সিএসকে প্রায় হেরে গিয়েছিল। ওরা ভীষণই খারাপ শুরু করেছিল, তারপর ব্যাটসম্যানরা রান করেনি। ওদের মরশুম ভীষণই সমস্যাযুক্ত ছিল। কিন্তু যদি শুরু থেকেই এমএস ধোনি অধিনায়ক হতেন, তখন সম্ভবত ভাল হতে পারত, সম্ভবত সিএসকে তখন এত ম্যাচ হারত না”।

Leave a comment

Your email address will not be published.