IPL 2022 : RCB এর বিপক্ষে জয়ের পর সবার সামনে বড় রহস্য খুলে ফেললেন উইলিয়ামসন, যার কারণে ধারাবাহিক জয় পাচ্ছে দল! 1

IPL 2022-এর 36 তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে 9 উইকেটে হারিয়েছে। মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হয়। শনিবার এটি ছিল ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন অধিনায়ক কেন উইলিয়ামসন। একই সময়ে, প্রথমে ব্যাট করে, RCB-এর পুরো দল 20 ওভার না খেলে মাত্র 68 রানে অলআউট হয়ে যায়। জবাবে মাত্র ৮ ওভারে ৯ উইকেটে ম্যাচ জিতে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। সেই সঙ্গে হায়দরাবাদের জয়ের পর কী বললেন দলের অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson)? আসুন জেনে নিই।

RCB বনাম SRH : জয়ের পর কী বললেন কেন উইলিয়ামসন?

IPL 2022 RCB vs SRH Kane Williamson Interview

আসলে, আরসিবি-র বিরুদ্ধে জয় নথিভুক্ত করার পরে, হায়দরাবাদ পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে পৌঁছেছে। একই সময়ে, ম্যাচের পরে উপস্থাপনা করার সময়, কেন উইলিয়ামসন দলের জয়ের সাথে সম্পর্কিত একটি গোপনীয়তা প্রকাশ করার সময় বলেছিলেন, “এটি আমাদের জন্য কয়েকটি দুর্দান্ত দিনের মধ্যে একটি ছিল। বাতাসে সুইং ছিল এবং আমাদের ফাস্ট বোলাররা সুন্দর বোলিং করে সুইংয়ের পুরো সদ্ব্যবহার করেছিল। এটা বিস্ময়কর যে আমাদের চার-চারটি ভিন্ন ধরনের উচ্চ-শ্রেণীর ফাস্ট বোলার রয়েছে। পুরো দল থেকে এটি একটি দুর্দান্ত পারফরম্যান্স ছিল। আমরা আমাদের পরিকল্পনায় অটল থাকব এবং পরবর্তী চ্যালেঞ্জে আরও ভাল করব।”

হায়দরাবাদের বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স

IPL 2022 RCB vs SRH Kane Williamson Interview

একইসঙ্গে এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছে। হায়দরাবাদের বোলাররা মাত্র ১৬.১ ওভারে আরসিবির পুরো দলকে প্যাভিলিয়নে পাঠিয়ে দেয়। হায়দরাবাদের হয়ে সব বোলারই উইকেট নেন। তবে দলের পক্ষে সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন মার্কো জানসেন ও টি নটরাজন। দুই বোলারই নেন ৩টি করে উইকেট।

Leave a comment

Your email address will not be published.