IPL 2022: টানা ৩ ম্যাচে পরাজয় !! ম্যাচ হেরে কাকে দুষলেন চেন্নাই দলপতি জাদেজা? জানলে অবাক হবেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) এর ১১ তম ম্যাচটি মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়। চেন্নাই সুপার কিংসকে ৫৪ রানে হারিয়েছে পাঞ্জাব কিংস। আইপিএল 2022-এ এটি পাঞ্জাবের দ্বিতীয় জয়। একইসঙ্গে এটি চেন্নাই সুপার কিংসের টানা তৃতীয় পরাজয়। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে পাঞ্জাব কিংস ২০ ওভারে ৮ উইকেটে ১৮০ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে ১৮ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় চেন্নাই সুপার কিংস। পাঞ্জাবের হয়ে রাহুল চাহার ২৫ বলে ৩ উইকেট নেন।

লিভিংস্টোনেই কুপোকাত চেন্নাই ব্রিগেড

ipl 2022 chennai super kings third consecutive defeat punjab kings won by 54 run big jump in points table livingstone avd | CSK vs PBKS, IPL 2022: चेन्नई की तीसरी हार, पंजाब

অভিষেক ম্যাচ খেলে ৪ ওভারে ২১ রান দিয়ে ২ উইকেট নেন বৈভব অরোরা। একটি করে উইকেট নেন কাগিসো রাবাদা, আরশদীপ সিং ও ওডিয়ন স্মিথ। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন শিবম দুবে। ৩০ বলে ৫৭ রান করেন তিনি। ২৮ বলে ২৩ রান করে আউট হন ধোনি। দুই অঙ্ক ছুঁতে পারেননি চেন্নাইয়ের ৭ ব্যাটসম্যান।

পাঞ্জাব কিংসের হয়ে, লিয়াম লিভিংস্টোন ব্যাট এবং বল উভয়েই বিস্ময়কর কাজ করেছেন। প্রথম ৩২ বলে ৬০ রান করেন তিনি। পরে তিনিও ৩ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট নেন। পরপর দুই বলে দুটি উইকেটই নেন তিনি। তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। তিনি ছাড়াও মুগ্ধ করেন বৈভব অরোরা। পাওয়ারপ্লেতেই চেন্নাই সুপার কিংসকে ব্যাকফুটে নিয়ে এসেছিলেন পাঞ্জাবের এই বোলার।

ম্যাচের পর এই কথাই জানালেন রবীন্দ্র জাদেজা

IPL 2021: चाहर ने चेन्नई को दिलाई सीजन की पहली जीत, पंजाब किंग्स को 6 विकेट से हराया, Chennai Super Kings beat Punjab Kings by six wickets

এই ম্যাচে চেন্নাই সুপার কিংস তাদের একাদশে একটি পরিবর্তন করেছে। তুষার দেশপান্ডের জায়গায় ক্রিস জর্ডানকে জায়গা করে দেওয়া হয়। দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে পাঞ্জাব কিংস। দুই দিক থেকে সুইং করা বৈভব অরোরা, হারপ্রীত ব্রার এবং রাজ বাওয়ার  জায়গায় প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হন জিতেশ শর্মা।

এ দিন ম্যাচের পর চেন্নাই অধিনায়ক রবীন্দ্র জাদেজা বলেন, ” আমরা পাওয়ারপ্লেতে ম্যাচটা হেরে গেছি। শুরুর দিকে পরপর উইকেট পড়ে যাওয়ার পর ম্যাচটা হাত থেকে বেড়িয়ে যায়। রান তাড়া করার সময় হাতে উইকেট রাখাটা বেশ জরুরি। আমরা সেই কাজটা করে দেখাতে পারিনি। দলের জুনিয়ার ক্রিকেটাররা বেশ ভালো করেছে এই ম্যাচে। শিবম দুবের কথা আলাদা করে বলতেই হবে। আশা করছি পরের ম্যাচে ভুল শুধরে আরও ভালো খেলবো।”

Leave a comment

Your email address will not be published.