মুম্বাই-কলকাতার খেলা নিয়ে অদ্ভুত টুইট করে বসলেন ওয়াসিম জাফর, দিলেন অজয় দেবগণের এই ছবি 1

সাবেক ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর (ওয়াসিম জাফর) সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রয়েছেন। তিনি প্রায়ই ক্রিকেট প্রেমীদের সঙ্গে কোডের মধ্যে আলোচনা করেন। এই ধরনের একটি কোড তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে করেন। এই ম্যাচে, রেকর্ড চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে। এই যুদ্ধ আবু ধাবি থেকে শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা হয়েছে। যেখানে অনেক ক্রিকেট বিশেষজ্ঞরা আইপিএল ম্যাচ সম্পর্কে তাদের ভবিষ্যদ্বাণী ও মতামত দিচ্ছেন, জাফর আরও সৃজনশীল বলে এটিকে মনে করেন। তিনি তার নতুন সোশ্যাল মিডিয়া পোস্টে একটি ধাঁধা দিয়েছেন এবং বলিউড অভিনেতা অজয় দেবগন এর ছবি শেয়ার করেছেন। এছাড়াও এই ছবিতে রয়েছেন একটি ফিল্ম শিল্পী যাকে ইংরেজ মত দেখায়।

MI vs KKR, IPL 2021 Highlights: Iyer, Tripathi help Kolkata hammer Mumbai - India Today
এটি স্পষ্ট ছিল যে তিনি ম্যাচের বিষয়ে কথা বলতে কিন্তু অনেক ভক্ত বুঝতে পারে না কেন অজয় ​​দেবগন এর ছবিতে গুরুত্বপূর্ণ। কিছু ভক্ত এই মন্তব্য করেছেন। এর পর মুম্বাই ইন্ডিয়ান্স এর অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং কলকাতা নাইট রাইডার্স এর পেসার লকি ফার্গুসনের প্রতিক্রিয়া বেশির ভাগই লাগছিল। এটা অনেক বেশি কঠিন ফার্গুসনকে ডিকোড করতে, কারণ এই ফাস্ট বোলার ব্রিটিশ জেনারেল অনুরূপ ছিল না। যতদূর ক্রুনাল উদ্বিগ্ন, এই অলরাউন্ডার একবার অজয় ​​দেবগনকে নিজের মতো বলেছিলেন। এই রেফারেন্স পোস্টটি জাফর দ্বারা ব্যবহৃত হয়।

wasim jaffer on mi vs kkr

চেন্নাই সুপার কিংস বিরুদ্ধে তাদের শেষ আইপিএল ম্যাচে মুম্বাই হারে। বাম হাতি স্পিনার ক্রুনাল মাত্র দুই ওভারে ২৭ রান দিয়েছেন। তিনি ব্যাট হাতে ব্যর্থ হয়েছে এবং  ৫ বলে ৪ রান করেন। এখনও, ক্রুনাল এই বিন্যাসে শক্তিশালী হতে প্রমাণ করছেন এবং জাফর তাদের আসন্ন ম্যাচের জন্য সমর্থন করবেন।

Leave a comment

Your email address will not be published.