সূর্যকুমার যাদবকে টি২০ বিশ্বকাপে ভারতীয় প্রথম একাদশে দেখতে চান যুবরাজ সিং 1

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে চাপের মধ্যে দিয়ে সূর্যকুমার যাদবের দুর্দান্ত উইকেট দেখে মুম্বাইয়ের ব্যাটসম্যানের প্রশংসা করেছেন যুবরাজ সিং। প্রাক্তন এই ব্যাটসম্যান বলেছিলেন যে সিনিয়র খেলোয়াড়দের আগমনের পরেও টিম ম্যানেজমেন্টকে প্লেয়িং ইলেভেনে সূর্যকুমারের জায়গা পেতে হবে। দ্বিতীয় ম্যাচে সূর্য দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, ৪৪ বলে ৫৩ রান করেছিলেন। প্রথম ওয়ানডেতেও তিনি ভাল ফর্মে ছিলেন এবং ৩১ রানে অপরাজিত ফেরেন।

IPL 2021: Have gone past the phase where I fear failures, enjoying every  opportunity - Suryakumar Yadav - Sports News

যুবরাজ তার টুইটারে লিখেছেন, “খুব ভাল! এমনকি আমাদের বেঞ্চ শক্তি এত ভাল যে এটি একটি আন্তর্জাতিক দলকে পরাজিত করতে পারে। কী দুর্দান্ত জয়, দীপক চাহার আপনি ব্যাট করতে পারেন, সূর্যকুমার যাদবের জন্য সেরা একাদশে জায়গা পেতে হবে। ক্যাপ্টেন শিখর ধাওয়ান, রাহুল দ্রাবিড় এবং পুরো দলকে অভিনন্দন।” সূর্যকুমার এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা ঘরোয়া সীমিত ওভারের সিরিজে নিজের পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছিলেন। তিনি নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম বলে জোফ্রা আর্চারের কাছে একটি দীর্ঘ ছক্কা মেরেছিলেন।

ওয়ানডে সিরিজের পরে টি-টোয়েন্টি ম্যাচেও পারফরম্যান্স করে সূর্যকুমারের নিজের দক্ষতা প্রমাণের এক সুবর্ণ সুযোগ থাকবে। ধারণা করা হচ্ছে, চলতি বছরে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে সুরিয়া জায়গা পাবে। সূর্যকুমার ছাড়াও দ্বিতীয় ওয়ানডেতে স্মরণীয় 69৯ রান নিয়ে দলের জয়ের জন্য অবদান রেখেছিলেন দীপক চাহার। সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমারের সাথে তিনি অষ্টম উইকেটে ৮৪ রানের জুটি গড়েন এবং দলকে জয়ের দিকে নিয়ে যান।

Leave a comment

Your email address will not be published.