ডেভিলিয়র্স আর পন্টিংয়ের সঙ্গে এই টুর্নামেন্টে অংশ নিতে তৈরি যুবরাজ সিং, স্বয়ং ভিডিয়ো শেয়ার করে প্রকাশ করলেন খুশি

ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিং ক্রিকেটে রাজত্ব করার পর গলফে নিজের প্রতিভার বিচ্ছুরণ ঘটাতে আগ্রহী। যুবরাজ ৬ বলে ৬টি ছক্কা মেরে ক্রিকেট দুনিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন। এই কারণে তাকে আজও সিক্সার কিং নামে ডাকা হয়। অন্যদিকে যুবরাজ নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট শেয়ার করেছেন, যেখানে তিনি জানিয়েছেন যে ভারতের হয়ে একটি প্রতিযোগীতায় তিনি অংশ নিতে চলেছেন, যেখানে তার সঙ্গে আরও বেশকিছু তারকা খেলোয়াড়কেও খেলতে দেখা যাবে।

গলফে নিজের ভাগ্য পরীক্ষা করবেন যুবরাজ

ডেভিলিয়র্স আর পন্টিংয়ের সঙ্গে এই টুর্নামেন্টে অংশ নিতে তৈরি যুবরাজ সিং, স্বয়ং ভিডিয়ো শেয়ার করে প্রকাশ করলেন খুশি 1

যুবরাজ সিং নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করে করেছেন। যেখানে তিনি জানিয়েছেন যে তিনি ভারতের হয়ে গলফে অংশ নিতে চলেছেন।

নিউইয়র্কের লিবার্টি ন্যাশনাল গলফ কোর্সে ২০ জুন থেকে ১ জুলাই পর্যন্ত আইকন সিরিজ খেলা হবে। যেখানে ২৪জন সেলিব্রিটি অংশ নেবেন। এর মধ্যে ভারত থেকে যুবরাজের নাম রয়েছে। এই ব্যাপারে যুবরাজ নিজের খুশি প্রকাশ করে ওই ভিডিয়োতে বলেছেন,

“আমি আইকন সিরিজে অবশিষ্ট বিশ্ব দলে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য যথেষ্ট উৎসাহিত। আমাদের দলে দুর্দান্ত খেলোয়াড়রা রয়েছেন। এবি ডেভিলিয়র্স, রিকি পন্টিং আর ব্রায়ান লারার বিরুদ্ধে ক্রিকেট মাঠে খেলার পর এখন এই সিরিজে খেলা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছি”।

https://twitter.com/YUVSTRONG12/status/1539306504309731328?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1539306504309731328%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fhindi.cricketaddictor.com%2Fcricket%2Fyuvraj-singh-icon-series-golf%2F

এই দলে খেলবেন যুবরাজ

ডেভিলিয়র্স আর পন্টিংয়ের সঙ্গে এই টুর্নামেন্টে অংশ নিতে তৈরি যুবরাজ সিং, স্বয়ং ভিডিয়ো শেয়ার করে প্রকাশ করলেন খুশি 2

যুবরাজ সিং ক্রিকেটের পর এখন নিউইয়র্কের লিবার্টি ন্যাশনাল গলফ কোর্সে ২০ জুন থেকে ১ জুলাই পর্যন্ত আইকন সিরিজ খেলবেন। যুবরাজ সিংকে অবশিষ্ট বিশ্ব দলে রাখা হয়েছে, যার নেতৃত্ব দেবেন এর্নী এলস।

যুবি ছাড়া এই দলে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং, দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডেভিলিয়র্স, ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারা আর অবসরপ্রাপ্ত টেনিস তারকা এশলে বার্টি সহ ম্যাঞ্চেস্টার সিটির ম্যানেজার পেপ গুয়ার্দিওয়ালাও রয়েছেন। এই তারকাদের একই দলের হয়ে নিজেদের প্রতিভার বিচ্ছুরণ ঘটাতে দেখা যাবে।

এমন থেকেছে যুবরাজ সিংয়ের ক্রিকেট কেরিয়ার

ডেভিলিয়র্স আর পন্টিংয়ের সঙ্গে এই টুর্নামেন্টে অংশ নিতে তৈরি যুবরাজ সিং, স্বয়ং ভিডিয়ো শেয়ার করে প্রকাশ করলেন খুশি 3

যুবরাজ সিং ১০ জুন ২০১৯ এ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন। কিন্তু তার দুর্দান্ত ক্রিকেট কেরিয়ারকে ভোলা ভীষণই কঠিন। কারণ বিশ্বকাপ ২০১১ আর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তিনি ধোনির অধিনায়কত্বে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন আর এই ট্রফিগুলি জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

যুবরাজ সিংয়ের ক্রিকেট কেরিয়ারের কথা বলা হলে, তিনি ভারতীয় দলের হয়ে অমূল্য যোগদান দিয়ে ৪০টি টেস্টে ১৯০০ রান করেছেন। এছাড়াও ৩০৪টি ওয়ানডেতে তার নাম ৮৭৯১ রান রয়েছে, অন্যদিকে ৫৮টি টি-২০ ম্যাচে তিনি ১১৭৭ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.