বাবা হতে চলেছেন যুবরাজ সিং? যুবির পোষ্ট করা এই ভিডিওর পর উঠছে প্রশ্ন

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং বর্তমানে নিজের বয়ান নিয়ে যথেষ্ট আলোচনার শিরোনামে উঠে এসেছেন। তা সে আহমেদাবাদের পিচ নিয়ে তার মন্তব্য হোক বা রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে তার করা মন্তব্য। এমনই কিছু ঘটনা রয়েছে যার কারনে যুবরাজ শিরোনামে উঠে এসেছেন বারবার। কিন্তু সম্প্রতি আরও একবার যুবি খবর উঠে এসেছেন আর এবার তার কোনো বয়ানের কারণে নয় বরং তার স্ত্রী হেজেল কিচের কারণে। সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় কিছু ছবির কারণে মনে করা হচ্ছে যে যুবরাজের জন্য শীঘ্রই খুশির খবর আসতে চলেছে।

মিডিয়া রিপোর্টসের মোতাবেক হেজলের গর্ভবতী হওয়ার খবর

বাবা হতে চলেছেন যুবরাজ সিং? যুবির পোষ্ট করা এই ভিডিওর পর উঠছে প্রশ্ন 1

সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামের মাধ্যমে যুবরাজের হ্যান্ডেল থেকে শেয়ার করা একটি ভিডিওতে যুবরাজের বন্ধুদের হেজেলকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। এই ভিডিওতে দেখা যেতে পারে যে যুবির স্ত্রী হেজেলকে গর্ভবতী দেখাচ্ছে। এই ভিডিওর কমেন্ট সেকশনে সমর্থকদের কমেন্টস থেকেই এই ব্যাপারে নিশ্চিত হতে দেখা যাচ্ছে। যুবরাজ আর কেচলের আশীর্বাদ ১২ নভেম্বর ২০১৫য় হয়েছিল, যারপর দুজনে ৩০ নভেম্বর ২০১৬য় বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর হেজেল নিজের নাম বদলে ‘গুরবসন্ত কৌর’ করে নেন। যা তাকে বিয়ের সময় সন্ত বলবিন্দর সিং দিয়েছিলেন।

সম্প্রতি বেশকিছু কারণে বিতর্কের মধ্যে রয়েছেন যুবরাজ সিং

বাবা হতে চলেছেন যুবরাজ সিং? যুবির পোষ্ট করা এই ভিডিওর পর উঠছে প্রশ্ন 2

যুবরাজ সিং ২০১৯ এ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। যারপর তিনি আলাদা আলাদা কারনে শিরোনামে উঠে এসেছেন। এই বছর আরও একবার তিনি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে মাঠে নামবেন। এই সিরিজে যুবরাজ সিং ছাড়াও বেশকিছু প্রাক্তন ভারতীয় খেলোয়াড়কে খেলতে দেখা যাবে।
সাম্প্রতিককালে যুবরাজ সিং রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে দেওয়া একটি বয়ানের কারনে সমর্থকদের নিশানায় চলে এসেছেন। অন্যদিকে এর পাশাপাশি সমর্থকরা আহমেদাবাদের পিচ নিয়ে দেওয়া একটি বয়ানের পর তাকে জমিয়ে ট্রোল করেছেন। এছাড়াও যুবরাজ নিজের বিতর্কিত বয়ানের কারণেও শিরোনামে থাকেন।

হেজেলের গর্ভবতী হওয়ার অফিসিয়াল ঘোষণা হওয়া বাকি

বাবা হতে চলেছেন যুবরাজ সিং? যুবির পোষ্ট করা এই ভিডিওর পর উঠছে প্রশ্ন 3

মিডিয়া রিপোর্টের মোতাবেক হেজেল কিচের গর্ভবতী হওয়ার খবর নিয়ে এখনও পর্যন্ত যুবরাজ আর হেজেলের তরফ থেকে অফিসিয়াল প্রতিক্রিয়া আসার অপেক্ষা রয়েছে। স্পোর্টস উইকি বাংলা কোনোভাবেই এই খবরকে নিশ্চিত বলে দাবী করছে না। এছাড়াও এই ব্যাপারে যাই খবর সামনে আসবে তা আমরা আপনাদের আপডেট দিতে থাকব।

এখানে দেখুন সেই ভিডিওটি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *