আবারও একসাথে খেলবেন যুবরাজ-ডি ভিলিয়ার্স-গেইল, হতে চলেছে এই মেগা টুর্নামেন্ট 1

প্রাক্তন ভারতীয় তারকা খেলোয়াড় যুবরাজ সিং, ‘সিক্সার কিং’ নামে খ্যাত, ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইল এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্সকে টি টোয়েন্টি ম্যাচে একসঙ্গে খেলতে দেখা যেতে পারে। মেলবোর্নের একটি ক্রিকেট ক্লাব এমন দাবি করেছে। মেলবোর্ন ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনে (ইসিএ) খেলা মুলগ্রাভ ক্রিকেট ক্লাব বলেছে যে তারা কিছু কিংবদন্তি খেলোয়াড়কে বাদ দিয়ে ব্রায়ান লারা এবং এবি ডি ভিলিয়ার্সের সাথে আলোচনা করছেন। মুলগ্রাভ ক্লাবের সভাপতি মিলান পুলেনিয়েগাম ক্রিকেট ডটকমকে বলেছেন, “আমরা দিলশান, সনথ জয়সুরিয়া এবং উপুল থারাঙ্গার সাথেও কথা বলেছি। আমরা এখন আরও কিছু সম্ভাব্য খেলোয়াড়ের সাথে যোগাযোগ করছি। আমরা ক্রিস গেইল এবং যুবরাজের সাথেও কথা বলছি এবং এটি নিয়ে প্রায় ৮৫ থেকে ৯০ শতাংশ কাজ হয়েছে।”

Chris Gayle attempts to speak in Hindi, Yuvraj Singh's reaction is  priceless - WATCH | Cricket - Hindustan Times

এই মাসে ৪ জুন, ক্লাব মুলগ্রাভের প্রধান কোচ হিসাবে জয়সূর্য যোগদান করেছিলেন। মুলগ্রাভের রাষ্ট্রপতি মালিন পুলনেগ্রাম বলেছেন, “দিলশান আমাদের জন্য পথ খুলে দিয়েছে এবং এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আমাদের এটিতে কাজ করতে হবে এবং একটি আপস করতে হবে। আমরা এটা করেছি। আমাদের তরুণ খেলোয়াড়দের জন্য আন্তর্জাতিক ক্রিকেটের মান বুঝতে এটি একটি দুর্দান্ত সুযোগ।” একই সময়ে, দিলশান সম্প্রতি মুলগ্রাভ ক্লাবের হয়ে ছয়টি টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন এবং ১৩২ রান করেছেন। তবে ফাইনালে তার দল পরাজিত হয়েছিল।

Mulgrave CC on Twitter: "DILSHAN TO CAPTAIN MULGRAVE The Mulgrave Cricket  Club are pleased to announce the signing of T.M. Dilshan as the captain of  the Mulgrave Cricket Club for the 2020/21

দ্য হেরাল্ড সান জানিয়েছে, শ্রীলঙ্কার প্রাক্তন ওপেনার তিলকারত্নে দিলশান ৫১ বছর বয়সী জয়সুরিয়াকে এই পদটি গ্রহণের জন্য রাজি করেছিলেন। এই বছরের শুরুর দিকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া দিলশান ও তাঁর শ্রীলঙ্কার সতীর্থ উপুল থারাঙ্গা মুলগ্রাভ ক্লাবের হয়ে খেলবেন। জয়সূর্য শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী দলের অংশ ছিল। তিনি ১১০ টেস্ট এবং ৪৪৫ ওয়ানডে খেলেছেন। ২০১৯ এর ফেব্রুয়ারিতে আইসিসির দুর্নীতি দমন আইন লঙ্ঘনের জন্য জয়সূর্যকে নিষিদ্ধ করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.