মহিলা টি-২০ চ্যালেঞ্জের টাইটেল স্পনসরশিপ পেল এই কোম্পানি, বিসিসিআই করল ঘোষণা

মহিলা টি-২০ চ্যালেঞ্জ ২০২২-এর জন্য বিসিসিআই আজ টাইটেল স্পনসরশিপের নাম ঘোষণা করে দিয়েছে। মহিলা আইপিএল টুর্নামেন্টের জন্য ফ্যান্টাসি লীগ ওয়েবসাইট মাই ইলেভেন সার্কল (My11Circle) কে টাইটাল স্পনসর করা হয়েছে। আইপিএল ২০২২ এর শেষ দিকের ম্যাচ চলাকালীন এই টি-২০ চ্যালেঞ্জার্স আয়োজিত হবে। এই মরশুমে মহিলা টি-২০ চ্যালেঞ্জার্স টুর্নামেন্টের আয়োজন ২৪ থেকে ২৮ মে-র মধ্যে পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে করা হবে। বিসিসিআই এই মরশুমে এই টুর্নামেন্টের মোট চারটি ম্যাচ আয়োজন করতে চলেছে। বিসিসিআই আগেই এই কথা ঘোষণা করে দিয়েছে যে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়াকে মিলিটে মোট ১২জন বিদেশী খেলোয়াড় মহিলা টি-২০ চ্যালেঞ্জার্সে অংশ নেবেন।

বিসিসিআই সভাপতি করলেন স্পনসরের নাম ঘোষণা

মহিলা টি-২০ চ্যালেঞ্জের টাইটেল স্পনসরশিপ পেল এই কোম্পানি, বিসিসিআই করল ঘোষণা 1

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী টাইটেল স্পনসরের নাম ঘোষণা করতে গিয়ে বলেন, “এটা আমাদের দায়িত্ব যে স্পোর্টসকে উৎসাহ দেওয়া। ফর্ম্যাট যাই হোক আমরা এটা পছন্দ করি। মহিলা টি-২০ চ্যালেঞ্জার্স এই দিকের একটি গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। টুর্নামেন্টে মাঠের বাইরে এবং ভেতরের সফলতা একটা খেলাকে যথেষ্ট উৎসাহ দেয় আর জানা যায় যে আমরা সঠিক দিকে এগিয়ে চলেছি”।

অন্যদিকে বিসিসিআই গতকিছু বছর ধরে নিয়মিত মহিলা টি-২০ চ্যালেঞ্জের আয়োজন করছে। বিসিসিআইয়ের সিনিয়র আধিকারিকেরা আগেই এটা বলে দিয়েছেন যে মহিলা ক্রিকেটের এই মিনি টুর্নামেন্টের আয়োজন পরীক্ষামূলকভাবে করা হচ্ছে। ভবিষ্যতে আইপিএলের ধাঁচেই মহিলা টি-২০ চ্যালেঞ্জের আয়োজন ফ্রেঞ্চাইজি স্তরে করার পরিকল্পনা রয়েছে।

Leave a comment

Your email address will not be published.