IPL 2021: আরসিবি প্লে অফে পৌঁছবে কি না, গৌতম গম্ভীর দিলেন জবাব 1

আরসিবির আইপিএল ইতিহাস তেমন বিশেষ কিছুই নয়। এই দল একবারও আইপিএল খেতাব জিততে পারেনি। তবে আইপিএল ২০২১ এ এই দলকে নতুন অবতারে দেখা যাবে। এই মরশুমে দলে গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল ক্রিশ্চান, রজত পাটিদার আর কাইলি জ্যামিসনের মতো কিছু খেলোয়াড়ের প্রবেশ ঘটেছে, যাতে এই দলকে এই মরশুমের খেতাব জেতার প্রবল দাবিদার মনে করা হচ্ছে।

গৌতম গম্ভীর মানলেন প্লে অফে জায়াগ করে নেবে আরসিবি

IPL 2021: আরসিবি প্লে অফে পৌঁছবে কি না, গৌতম গম্ভীর দিলেন জবাব 2

এর মধ্যে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর আরসিবিকে নিয়ে একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি মেনে নিয়েছেন যে এই দল এই মরশুমে প্লে অফের জন্য কোয়ালিফাই করবে। জানিয়ে দিই যে ২০২০ সালেও আরসিবি ভালো প্রদর্শন করেছিল আর প্লে অফের জন্য কোয়ালিফাই করে ফেলেছিল। এই মরশুমেও সমর্থকরা আর গম্ভীরের এই দলের প্লে অফে পৌঁছনোর আশা রয়েছে।

ওয়াশিংটন সুন্দর করবেন আরসিবির হয়ে ভালো প্রদর্শন

IPL 2021: আরসিবি প্লে অফে পৌঁছবে কি না, গৌতম গম্ভীর দিলেন জবাব 3

সেই সঙ্গেই গম্ভীর এটাও বলেছেন যে আইপিএল ২০২১ এ এই দলের জন্য সবচেয়ে ভাও প্রদর্শন করবেন ওয়াশিংটন সুন্দর। জানিয়ে দিই ওয়াশিংটন সুন্দর ২০১৮ থেকে আরসিবির হয়ে খেলছেন। গত মরশুমেও তিনি এই দলের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। এই তরুণ খেলোয়াড় আইপিএলে এখনও পর্যন্ত ৩৬টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬.৮৭ র দুর্দান্ত ইকোনমি রেটে মোট ২৪টি উইকেট নিয়েছেন। সেই সঙ্গে তিনি আইপিএলে ১৮৬ রানও এখনও পর্যন্ত করেছেন।

এই কথা বলেছেন গম্ভীর

IPL 2021: আরসিবি প্লে অফে পৌঁছবে কি না, গৌতম গম্ভীর দিলেন জবাব 4

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর নিজের বয়ানে বলেছেন, “আরসিবি এই আইপিএল ২০২১ এ টপ -৪ এ শেষ করবে। ওয়াশিংটন সুন্দর এই আইপিএল ২০২১ এ আরসিবির হয়ে সবচেয়ে সফল খেলোয়াড় প্রমাণ হবেন”।

জানিয়ে দিই যে গৌতম গম্ভীর এটাও ভবিষ্যতবাণী করেছেন যে চেন্নাই সুপার কিংস এই মরশুমেও প্লে অফে পৌঁছবে না। তার মতে সিএসকের দল পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে থাকবে। এখন দেখা ইন্টারেস্টিং হবে যে গম্ভীরের এই ভবিষ্যতবাণী কতটা সঠিক প্রমাণিত হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *