রবি শাস্ত্রীকে টপকে রাহুল দ্রাবিড় হবেন পরবর্তী ভারতীয় হেড কোচ? জবাব দিলেন কপিল দেব 1

ভারতীয় দল প্রধান কোচ রবি শাস্ত্রীর অধীনে অনেক স্মরণীয় বিজয় নিবন্ধ করেছে এবং তার তত্ত্বাবধানে দলের পারফরম্যান্সও অসাধারণ। তবে শাস্ত্রীর কোচের অধীনে টিম ইন্ডিয়া একবারও আইসিসির ট্রফি জিততে পারেনি। এই বছর টি টোয়েন্টি বিশ্বকাপের সাথে শাস্ত্রীর কার্যকাল শেষ হবে। জল্পনা রয়েছে যে শ্রীলঙ্কা সফরের প্রধান কোচ হিসাবে দায়িত্ব নিচ্ছেন রাহুল দ্রাবিড়কে এই পদে নির্বাচিত করা যেতে পারে। ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেব এই বিষয়ে নিজের মতামত দিয়েছেন।

Kapil Dev Furious With Virat Kohli, Ravi Shastri For Interfering With  Selection Process

‘এবিপি নিউজ’-এর সাথে কথা বলার সময় কপিল দেব বলেছিলেন, “আমার মনে হয় না এ নিয়ে কথা বলার কোনও দরকার আছে। এই শ্রীলঙ্কা সফরটি শেষ হতে দিন। এরপরে আমরা জানতে পারব কীভাবে দলটি পারফর্ম করেছিল। আপনি যদি নতুন কোচকে শেপ করতে চান তবে তাতে কিছু ভুল নেই। আবারও যদি রবি শাস্ত্রী কোচ হিসাবে ভাল করতে থাকে তবে তাকে বরখাস্ত করার দরকার নেই। সময় সব বলে দেবে। এর আগে আমি মনে করি এটি আমাদের কোচ এবং খেলোয়াড়দের উপর অতিরিক্ত চাপ চাপিয়ে দেবে।”

Twitter goes crazy after coach Rahul Dravid leads India's first training  session in Sri Lanka | Cricket - Hindustan Times

ভবিষ্যতে দুটি দল প্রস্তুত করার প্রশ্নে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছেন, “ভারতের বিশাল বেঞ্চ শক্তি রয়েছে। খেলোয়াড়রা যদি চান্স পায় এবং ভারত ইংল্যান্ড এবং শ্রীলঙ্কায় বিজয় নিবন্ধ করতে পারে এমন দুটি দলকে একত্রিত করে, এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না। তরুণ খেলোয়াড়রা যদি সুযোগ পান তবে এতে কোনও ভুল নেই। তবে, তারা একবারে দুটি দলের উপর চাপ রাখতে চায় কিনা তা টিম ম্যানেজমেন্টের উপর নির্ভর করে।”

Leave a comment

Your email address will not be published.