নিউজিল্যান্ড দলের মূল শক্তি নন কেন উইলিয়ামসন, কিউই দলের আসল শক্তিকে তুলে ধরলেন পার্থিব প্যাটেল 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ১৮ জুন থেকে সাউদাম্পটনে খেলতে হবে। যে দলটি এই ঐতিহাসিক ম্যাচটি জিতবে, তারা আইসিসির প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন হয়ে উঠবে। এর আগে নিউজিল্যান্ডকে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে, অন্যদিকে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের উদ্দেশ্যে ২ জুন যাত্রা করবে। নিউজিল্যান্ড দলের শক্তির কথা বলতে গিয়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেল কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছেন।

NZ vs WI: Kane Williamson to miss second Test vs West Indies | Sports News,The Indian Express

স্টার স্পোর্টসের ক্রিকেট কানেক্টেড শোতে বক্তব্য রেখে পার্থিব প্যাটেল বলেছিলেন যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে একসাথে খেলা তাদের সবচেয়ে বড় শক্তি হতে পারে। তিনি বলেছিলেন, “আমি মনে করি নিউজিল্যান্ডের সবচেয়ে বড় শক্তি হচ্ছে দল হিসাবে একসাথে খেলা। আমি মনে করি প্রতিটি দলে তাদের সুপারস্টার খেলোয়াড় রয়েছে, তবে কিউইরা তাদের সীমাটি জানেন।”

ICC World Test Championship Race: New Zealand becomes first team to qualify for WTC Finals after AUS vs SA gets postponed

তিনি আরও বলেছিলেন, “তারা জানে যে কোনও ব্যাটসম্যান যদি ৪০-৫০ রান করে এবং সমস্ত খেলোয়াড় তাদের ১০০ শতাংশ দেয় তবে এটি দলের পক্ষে লাভবান হবে। দলে থাকা খেলোয়াড়দের নাম যদি দেখেন তবে কেউ উইলিয়ামসন বা টম ল্যাথামকে একা ভয় পান না, তাদের ফাস্ট বোলারদের ক্ষেত্রেও তাই হয়। দল হিসাবে পারফর্ম করার ক্ষেত্রে তাদের বিশেষত্ব আমি মনে করি এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, যদি আমরা আইসিসি ট্রফির জন্য কিউই দলের পারফরম্যান্সের কথা বলি।”

Leave a comment

Your email address will not be published.