এই কয়েকটা টাকার জন্য আমি কেন ফিক্সিং করব, এতদিন পর নিজের অপরাধ নিয়ে এমন বার্তা দিলেন শ্রীশান্ত 1

২০১৩ সালে, যখন রাজস্থান রয়্যালসের কিছু খেলোয়াড়ের নাম ফিক্সিংয়ে আসে, তখন ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি হয়। এই সময়ে, যে খেলোয়াড়টির নাম সবচেয়ে বেশি লাফিয়ে উঠেছিল সে আর কেউ নয় ভারতের ফাস্ট বোলার এস শ্রীশান্ত। যাইহোক, শ্রীশান্ত তার সাজা শেষ করেছেন এবং তিনি কেরালার হয়ে ঘরোয়া ক্রিকেটেও অংশ নিয়েছেন। কিন্তু শ্রীশান্ত ২০১৩ সালের সেই ঘটনা সম্পর্কে একটি বড় প্রকাশ করেছেন।

এই কয়েকটা টাকার জন্য আমি কেন ফিক্সিং করব, এতদিন পর নিজের অপরাধ নিয়ে এমন বার্তা দিলেন শ্রীশান্ত 2

একটি বেসরকারি ওয়েব পোর্টালের সাথে কথা বলে শ্রীশান্ত বলেন, “এটিই প্রথম সাক্ষাৎকার যেখানে আমি এটির সম্পর্কে কিছু বলছি বা ব্যাখ্যা করছি। এক ওভারে ১৪ রানের বেশি প্রয়োজন ছিল। আমি ৪ বলের মধ্যে মাত্র ৫ রান খরচ করেছি। কোন বল নেই, কোন ওয়াইড নেই এবং এমনকি স্লো বলও নেই। আমার পায়ে ১২ টি অস্ত্রোপচারের পরেও, আমি ১৩০ এর বেশি গতিতে বোলিং করছিলাম। আমি ইরানি ট্রফিতে অংশ নিয়েছিলাম এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করছিলাম যা ২০১৩ সালের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আমরা তাড়াতাড়ি যাচ্ছিলাম। আমার লক্ষ্য ছিল এর একটি অংশ হওয়া সিরিজ। এই ধরনের ব্যক্তি এই রকম কিছু করবে না এবং তাও ১০ লক্ষ টাকার জন্য। আমি বড় কথা বলছি না কিন্তু যখন আমি পার্টি করতাম, আমার বিল ছিল প্রায় ২ লক্ষ টাকা আসত।”

এই কয়েকটা টাকার জন্য আমি কেন ফিক্সিং করব, এতদিন পর নিজের অপরাধ নিয়ে এমন বার্তা দিলেন শ্রীশান্ত 3

আরও কথা বলার সময়, শ্রীশান্ত বলেছিলেন যে আমি অনেক লোককে সাহায্য করেছি এবং তাদের প্রার্থনার কারণে আমি সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছি। শ্রীশান্ত বললেন কিভাবে এটা হতে পারে।

Leave a comment

Your email address will not be published.