হবু শ্যালকের সাথে ইংল্যান্ডের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে এল রাহুল? ভাইরাল ছবি নিয়ে জোর আলোচনা 1

টিম ইন্ডিয়ার ওপেনার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি আজকাল আলোচনায় রয়েছেন। দুজনকেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে মন্তব্য করতে দেখা যায়। খবরে বলা হয়েছে, রাহুল ও আথিয়া একে অপরকে খুব পছন্দ করেছেন এবং এই দুজনের একসাথে অনেকগুলি ছবিও ভাইরাল হয়েছে। টিও ইন্ডিয়ার সাথে ইংল্যান্ড সফরে যাওয়া কে এল রাহুল বায়ো-বুদ্বুদ থেকে বিরতি উপভোগ করছেন। রাহুল তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে আথিয়া শেঠির ভাই অহন শেট্টির সাথে ইংল্যান্ডের রাস্তায় হাঁটতে দেখা যায়।

View this post on Instagram

A post shared by KL Rahul👑 (@rahulkl)

কে এল রাহুলের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এই ছবিটি নিয়ে মজা করছেন। এক অনুরাগী মন্তব্য করেছেন এবং লিখেছেন, ‘সাথ সাথ সালে সাহাব’, অন্যদিকে অনেক ভক্ত মন্তব্য করেছেন এবং কে এল রাহুল এবং অহানকে ভাই-বোন এবং শ্যালক বলেছিলেন। শুভমান গিল ইংল্যান্ড সফরের বাইরে যাওয়ার পর কে এল রাহুল টেস্ট সিরিজে চান্স পেতে পারেন। ২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রাহুল তার সর্বশেষ টেস্ট ম্যাচটি খেলেন। তবে সাদা বলের ক্রিকেটে রাহুল খুব ভাল ছন্দে আছেন।

pic credit  kl rahul instagram

আজকাল শুভমান গিলের বদলি নিয়ে টিম ইন্ডিয়ার নির্বাচক এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে কোন্দল চলছে। আসলে, গিল টেস্ট সিরিজ থেকে বেরিয়ে গেলে পৃথ্বী শ এবং দেবদত্ত পাদিক্কলকে ইংল্যান্ডে ডাকতে চান ভারতীয় দল পরিচালনা, তবে নির্বাচকরা বলছেন যে শুভমান গিলের জায়গায় মায়াঙ্ক আগরওয়াল এবং কে এল রাহুল ইতিমধ্যে ইংল্যান্ডে রয়েছেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ শুরু হবে ৪ আগস্ট থেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *