কবে মাঠে ফিরবেন শ্রেয়াস আইয়ার? শ্রীলঙ্কা সফরে করবেন অধিনায়কত্ব? রইল বড় আপডেট 1
Shreyas Iyer captain of Delhi Capitals during match 16 of season 13 of the Indian Premier League (IPL ) between the Delhi Capitals and the Kolkata Knight Riders held at the Sharjah Cricket Stadium, Sharjah in the United Arab Emirates on the 3rd October 2020. Photo by: Arjun Singh / Sportzpics for BCCI

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার শীঘ্রই মাঠে ফিরতে প্রস্তুতি নিচ্ছেন। আইয়ার তার ইনস্টাগ্রামে  একটি ভিডিও ভাগ করেছেন। এর আগেও ভারতীয় ব্যাটসম্যান তার হালকা ওয়ার্কআউটের একটি ভিডিও শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন যে কাজ চলছে। শ্রেয়ার আইয়ার কিছুদিন ক্রিকেট থেকে দূরে রয়েছেন এবং কাঁধে অস্ত্রোপচার করেছেন। আইয়ার ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের সময় ফিল্ডিং করতে গিয়ে আঘাত পেয়েছিলেন, তার পরে তাকে অপারেশনও করতে হয়েছিল।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

এই চোটের কারণে, শ্রেয়াস আইয়ার আইপিএল ২০২১ খেলতে পারেননি এবং তাঁর অনুপস্থিতিতে ঋষভ পন্থকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। যদি শ্রেয়াস আইয়ার শীঘ্রই ফিট হয়ে যান, তবে তাকে জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের জন্য দলে সুযোগ দেওয়া যেতে পারে। ভারতের দ্বিতীয় দল শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজ খেলবে এবং রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরার মতো খেলোয়াড়কে এই দলে দেখা যাবে না। এটাও বিশ্বাস করা হয় যে যদি আইয়ার তার ফিটনেস প্রমাণ করতে সক্ষম হন, তবে দলের কমান্ডও শ্রীলঙ্কায় তার কাছে হস্তান্তর করা যেতে পারে।

কবে মাঠে ফিরবেন শ্রেয়াস আইয়ার? শ্রীলঙ্কা সফরে করবেন অধিনায়কত্ব? রইল বড় আপডেট 2

খেলোয়াড়দের বায়ো বুদ্বুদে কোভিড ১৯ পজিটিভ হওয়ার পরে আইপিএল ২০২১ পিছিয়ে রাখতে হয়েছিল। বর্তমানে আইপিএলের বাকি ৩১টি ম্যাচ কবে অনুষ্ঠিত হবে সে সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, তবে এই ম্যাচগুলি যদি অক্টোবরে বা নভেম্বরে খেলা হয়, তবে শ্রেয়াস আইয়ার দিল্লি ক্যাপিটালস দলে ফিরে আসতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *