কলকাতা খারাপ খেললে জুহি চাওলাকে কথা শোনান শাহরুখ, টিম মিটিংয়ে করেন এই অদ্ভুত কাজ 1

শাহরুখ খান এবং জুহি চাওলা আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক। দলের ম্যাচ দেখতে প্রায়ই মাঠে হাজির হয়েছেন দুজনই। নিলামে অংশ নিয়েছেন জুহি চাওলাও। জুহি চাওলা এখন শাহরুখ খানের সাথে সম্পর্কিত একটি উপাখ্যান শেয়ার করেছেন যা আইপিএল ম্যাচের সাথে সম্পর্কিত এবং কেকেআর এতে ভাল খেলছিল না। এ প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ ভালো না খেলার জন্য তাকে বকাঝকা করেছিলেন এবং টিম মিটিং ডাকার কথা বলেছিলেন। কিন্তু পরে বৈঠকে তিনি এদিক-ওদিক কথা বলে সময় বের করেন। দ্য কপিল শর্মা শো-তে এই কথা জানিয়েছেন জুহি।কলকাতা খারাপ খেললে জুহি চাওলাকে কথা শোনান শাহরুখ, টিম মিটিংয়ে করেন এই অদ্ভুত কাজ 2

 

তিনি বলেছিলেন যে যখন জিনিসগুলি তার পক্ষে যায় না, তখন তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা শুরু করেন। জুহির মতে, “আমি ঈশ্বরকে স্মরণ করতে শুরু করি। মন্ত্র পাঠ করে সবার পায়ে পড়ি, হনুমান জিকেও ছাড়ি না। গায়ত্রী মন্ত্র শুরু হয়। আমি সবকিছু করি।” জুহি চাওলা আরও বলেন, “এখান থেকেই শাহরুখ আমাকে বকাঝকা শুরু করেন। বোলিং কেমন হচ্ছে, ফিল্ডিং অনুযায়ী বোলিং করতে হবে। এটা সঠিক নয়। আমার একটা টিম মিটিং ডাকতে হবে। আমাকে গালি দিচ্ছে। দাঁড়িয়ে আছি, কী করব বুঝতে পারছি না।”

Shah Rukh Khan scolds me..: Juhi Chawla reveals SRK loses cool when KKR play poorly | Cricket News | Zee News

জুহি জানান, যখনই কলকাতা নাইট রাইডার্স ম্যাচ হারে, শাহরুখ খান একটি টিম মিটিং ডাকেন। এমতাবস্থায় ম্যাচ শেষে শাহরুখ মিটিং ডেকে সবাইকে ঝাড় দেবেন ভেবেছিলেন। কিন্তু বৈঠকে ঘটল অন্য ঘটনা। জুহি বলল, “ওখানে যা হয়, শাহরুখ শুরু করেন, এখানে কথা বলেন, সেখানে কথা বলেন, এই ম্যাচ নিয়ে কথা বলেন, এই মজার জিনিস, সেই মজার জিনিস, কাউকে কিছু বলেন না। শেষ পর্যন্ত শুধু বলব হ্যাঁ, ভালো খেলো। মিটিং শেষ।”

Leave a comment

Your email address will not be published.