টি-২০ বিশ্বকাপ থেকে আদ্ভুত কারণে বাদ পড়লেন হেটমায়ার, ক্যারিবিয়ান দলে ঢুকলেন এই মারকাটারি খেলোয়াড় !! 1

সবাইকে চমকে দিয়ে ওয়েস্ট ইন্ডিজের (West Indies Cricket Team) তারকা ব্যাটসম্যান শিমরন হেটমায়ার সেই দেশের টি-২০ বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন। তবে তার দল থেকে বাদ পড়ার কারণটা বেশ আদ্ভুত। আসলে অস্ট্রেলিয়ায় দলের সাথে যোগ দেওয়ার জন্য নির্ধারিত ফ্লাইট ধরতে না পারায় তিনি বাদ পড়েছেন তিনি। দলে হেটমায়ারের পরিবর্তে দলে এসেছেন শারমাহ ব্রুকস। হেটমায়ারের শনিবার গায়ানা ছেড়ে যাওয়ার কথা থাকলেও পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড তাকে সোমবার ফ্লাইটে ধরার । শিমরন হেটমায়ারকে নিয়ে এই কড়া সিদ্ধান্ত নেওয়ার পর গোল্ড কোস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বুধবারের টি-টোয়েন্টি ম্যাচে পাওয়া যাবে না। তিনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে জানিয়েছিলেন যে তিনি পরবর্তী নির্ধারিত ফ্লাইটটিও ধরতে পারবেন না। এরপর নির্বাচকরা তাকে দল থেকে বাদ দিয়ে ব্রুকসকে তার জায়গায় সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়।

হেটমায়ারকে নিয়ে মুখ খুলেছেন জিমি অ্যাডমস

টি-২০ বিশ্বকাপ থেকে আদ্ভুত কারণে বাদ পড়লেন হেটমায়ার, ক্যারিবিয়ান দলে ঢুকলেন এই মারকাটারি খেলোয়াড় !! 2

জিমি অ্যাডামস, ওয়েস্ট ইন্ডিজ ডিরেক্টর অফ ক্রিকেট, এক বিবৃতিতে বলেছেন, “পারিবারিক কারণে আমরা শিমরনের যাওয়াটা সোমবার পর্যন্ত পিছিয়ে দিয়েছিলাম। কিন্তু তাকে স্পষ্ট করা হয়েছিল যে যদি যাওয়াটি আরও পিছিয়ে যায় তাহলে তার জায়গায় অন্য কেউ থাকবেন। তার জায়গায় অন্য কোন খেলোয়াড়কে দলে নেওয়া ছাড়া অন্য কোন বিকল্প থাকবে না কারণ আমরা এই গুরুত্বপূর্ণ ইভেন্টের জন্য দলের প্রস্তুতি নিয়ে আপস করতে পারি না।”

দলে যোগ দেবেন শারমাহ ব্রুকস

টি-২০ বিশ্বকাপ থেকে আদ্ভুত কারণে বাদ পড়লেন হেটমায়ার, ক্যারিবিয়ান দলে ঢুকলেন এই মারকাটারি খেলোয়াড় !! 3

অ্যাডামস বলেছিলেন যে শারমাহ ব্রুকস যত তাড়াতাড়ি সম্ভব দলের সঙ্গে যোগ দেবেন। গত বছরের ডিসেম্বরে ব্রুকসের টি-২০ ক্রিকেটে অভিষেক হয় এবং ১১ ম্যাচে তার গড় ২৩। হেটমায়ার গত বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে মাঠে নেমেছিলেন। তিনি দেশের হয়ে এখনও পর্যন্ত ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যেখানে ২১ গড়ে রান করেছেন। ওয়েস্ট ইন্ডিজের এই সপ্তাহে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। তার পরে তারা টি-২০ বিশ্বকাপের প্রাথমিক পর্বে ১৭ অক্টোবর হোবার্টে স্কটল্যান্ডের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল

নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (ভাইস ক্যাপ্টেন), শারমাহ ব্রুকস, ইয়ানিক ক্যারিহ, জনসন চার্লস, শেলডন কটরেল, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেডেন কিং, এভিন লুইস, কাইল মেয়ার্স, ওবেড ম্যাককয়, রয়মন রেইফার, আকিল হোসেন, ওডিয়ন স্মিথ

Leave a comment

Your email address will not be published.