দেখুন : আম্পায়ারকে ছেড়ে এবার রাহানের কাছেই আউটের আবেদন করে ফেললেন রোহিত 1

রোহিত শর্মা ভারতের দলে এমনই একজন খেলোয়াড়, যিনি প্রকৃতিতে অত্যন্ত মজার। তাঁকে প্রায়শই সহকর্মী খেলোয়াড়দের সাথে ঘাটতি করতে দেখা যায়। এদিকে, ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া এই চতুর্থ টেস্ট ম্যাচ থেকে রোহিত শর্মার আরও একটি মজার ভিডিও ভাইরাল হচ্ছে।

দেখুন : আম্পায়ারকে ছেড়ে এবার রাহানের কাছেই আউটের আবেদন করে ফেললেন রোহিত 2
আসলে, এই ম্যাচে, ভারতীয় দলের তারকা খেলোয়াড় রোহিত শর্মা একটি ক্যাচ ধরেন, তবে আম্পায়ারের কাছে আবেদন করার পরিবর্তে, তিনি অজিঙ্ক রাহানেকে আবেদন শুরু করেছিলেন।

দেখুন : আম্পায়ারকে ছেড়ে এবার রাহানের কাছেই আউটের আবেদন করে ফেললেন রোহিত 3
ইংল্যান্ডের ইনিংসের ৪৯তম ওভারে ওয়াশিংটন সুন্দরের বলে ড্যানিয়েল লরেন্স বুঝতে পারেননি এবং তার প্যাডে শুয়ে বলটি লেগ স্লিপে দাঁড়িয়ে রোহিত শর্মার হাতে গিয়েছিল। এই সময়ে, অজিঙ্ক রাহানে স্লিপে দাঁড়িয়ে ছিলেন, ধরা পড়ার সাথে সাথে রোহিত শর্মাও আবেদন করলেন। তবে তিনি আম্পায়ারের কাছে নয়, অজিঙ্ক রাহানের কাছে আবেদন শুরু করেছিলেন। রাহানে হেসে জবাব দিল তা দেখে।


তারকা খেলোয়াড় রোহিত শর্মার করা এই অভিনয় সম্পর্কে অজিঙ্ক রাহানে কিছুই বুঝতে পারেননি এবং হাসতে শুরু করেন। একই সাথে উইকেটরক্ষক ঋষভ পন্থও রোহিতের অ্যাকশনে হেসেছিলেন। স্টেডিয়ামে আসা অনুরাগীরা এবং ঘরে বসে টিভিতে দেখার ভক্তরাও এই মুহুর্তটি উপভোগ করেছেন।

এই রিপোর্ট লেখার সময় ইংল্যান্ড ২০৫ রানে অল আউট হয়ে গিয়েছে। ভারতের স্কোর পাঁচ ওভারে ৪/১। ব্যাট করছিলেন রোহিত শর্মা ও চেতেশ্বর পুজারা।

Leave a comment

Your email address will not be published.