দেখুন : দীপক চাহারের গজনী লুকে মজার মন্তব্য ধোনি-পত্নী সাক্ষী, ভাইরাল সেই কমেন্ট 1

চকোলেটি চেহারার কারণে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার দীপক চাহারের প্রচুর মহিলা ফ্যান ফলোয়ার রয়েছে, তবে তার নতুন চেহারা একেবারেই আলাদা। নিজের চতুর হাসি এবং চকোলেটি লুকের জন্য পরিচিত, দীপক ইনস্টাগ্রামে দুটি নতুন ছবি শেয়ার করে তার নতুন চেহারাটি প্রকাশ করেছেন। নতুন চুল কাটার ক্ষেত্রে দীপককে আমির খানের বিখ্যাত চলচ্চিত্র ‘গজনী’ এর চরিত্রের মত দেখা গিয়েছে। ভারতের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী দীপকের এই নতুন লুক নিয়েও মন্তব্য করেছেন, যা ভাইরাল হয়েছে।

View this post on Instagram

A post shared by Deepak Chahar (@deepak_chahar9)

নিজের নতুন লুক শেয়ার করে দীপক চাহার লিখেছেন, “নতুন চেহারা, আপনি কোন ছবিটি বেশি পছন্দ করেছেন? আমি একটি নির্বাচন করতে পারি না, তাই আমি উভয় ফটো ভাগ করে নিচ্ছি।” দীপকের এই ছবিটি ক্লিক করেছেন তাঁর বোন মালতী চাহার। দীপকও এই ছবির জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন। দীপক ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলেন।

sakshi dhoni s comment

দীপকের ছবি সম্পর্কে মন্তব্য করে সাক্ষী লিখেছেন, ‘ভয়ানক (বিপজ্জনক) চেহারা দীপক’। দীপক এখনও ভারতের হয়ে কোনও টেস্ট ম্যাচ খেলেনি। ওয়ানডে ও টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে অভিষেক হয়েছে তার। দীপক ভারতের হয়ে তিনটি ওয়ানডে এবং ১৩টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় দীপকের ফেরা প্রায় নিশ্চিত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *