দেখুন : কন্যা ভামিকার ছয় মাস জন্মতিথিতে স্বামী বিরাট কোহলির সাথে পার্কে উদযাপন অনুষ্কা শর্মার 1

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মেয়ে ভামিকা ছয় মাস বয়সে পরিণত হয়েছে। এমন পরিস্থিতিতে অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে নিজের মেয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন, যা ভাইরাল হয়ে উঠছে। পিতা বিরাট কোহলির কোলে ছয় মাস বয়সী ভামিকা মজা করতে দেখা গেছে, প্রথমবারের মতো মা অনুষ্কা এমন ছবি শেয়ার করেছেন। প্রথমবারের মতো বিরাট কোহলি তাঁর মেয়ের সাথে খেলছেন এমন একটি চিত্র উঠে এসেছে। এমন পরিস্থিতিতে ভক্তরা বিরাট এবং ভামিকার এই বন্ধন এবং ছবিটি খুব পছন্দ করেন। বিরাটের এই স্টাইল দেখে ভক্তদের হৃদয় গলে যাচ্ছে।

Vamika 6 Months: पापा विराट कोहली की गोद में मस्ती करती दिखी 6 महीने की वामिका, पहली बार मम्मी अनुष्का ने शेयर की ऐसी तस्वीरें

এর সাথে অনুষ্কাও নিজের ছবি ভামিকার সাথে শেয়ার করেছেন। যদিও কোনও ছবিতে অনুষ্কা মেয়ের মুখ দেখাননি। ছবিতে আপনি দেখতে পাচ্ছেন যে এই পরিবারটি পার্কে খোলা আকাশের নীচে মজা করতে দেখা গেছে। এর সাথে বিরাট আনুশকা কন্যার ছয় মাস পূর্ণ হওয়ার পরে কেক কাটার উদযাপনও করেছিলেন। ছবিগুলি ভাগ করে অনুষ্কা শর্মা লিখেছেন, “এটির একটি হাসি আমাদের পুরো বিশ্বকে বদলে দিতে পারে! আমি আশা করি যে আপনি যে ভালবাসার সাথে আমাদের দেখেন তা পুরোপুরি বেঁচে থাকে। আমাদের তিনজনকেই ছয় মাসের শুভেচ্ছা।”

Vamika 6 Months: पापा विराट कोहली की गोद में मस्ती करती दिखी 6 महीने की वामिका, पहली बार मम्मी अनुष्का ने शेयर की ऐसी तस्वीरें

এর আগে এই পরিবারের ছবি শেয়ার করার সময় অনুষ্কা কন্যার নাম ঘোষণা করেছিলেন। যাইহোক, সবাই এখনও অধীর আগ্রহে অপেক্ষা করছে ভামিকার মুখের প্রথম ঝলকের জন্য। বিরাট কোহলি মহিলা দিবসে অনুষ্কা ও ভামিকার এই ছবি শেয়ার করেছিলেন, যা বেশ ভাইরাল হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.