দেখুন : অজিঙ্ক রাহানের আউটে ভারতীয় এই সমর্থকদের হাসি মুহুর্তে বদলাল হতাশায় 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনের এজিয়াস বোল মাঠে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। রিজার্ভের দিনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানের উইকেট হারিয়ে ফেলেছিল। কাইল জেমিসন পুজারা ও কোহলি দুজনকেই আউট করেছিলেন। ভারতের আশা ছিল ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজার উপর, কিন্তু তারাও আউট হন। রিজার্ভের দিনে বিরাট কোহলি ২৯ বলে ১৩ রান করে আউট হন। চেতেশ্বর পূজারা ১৫ রান করে আউট হন। দ্বিতীয় ইনিংসে রাহানে বেশি কিছু করতে পারেনি। ১৫ রান করে ট্রেন্ট বোল্টের শিকার হন তিনি।

WTC final: Kohli, Pujara at crease with thrilling finish on cards on  Reserve Day | Cricket - Hindustan Times

অজিঙ্ক রাহানের আউটের সময় এক ভক্তের মজার প্রতিক্রিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। আসলে, বিরাট কোহলি ও পুজারা আউট হওয়ার পরে, অজিঙ্ক রাহানে ঋষভ পন্থের সাথে ৩৭ রানের জুটি গড়েন এবং দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোরকে ১০০ ছাড়িয়ে যান। ভক্তরা দুজনের মধ্যে অংশীদারিত্বের জন্য খুশি এবং উত্সাহিত হয়েছিল। এই সময়ে, রাহানে ১৫ রান করে ট্রেন্ট বোল্টের শিকার হন। রাহানে যখন ট্রেন্ট বোল্টের মুখোমুখি হচ্ছিলেন তখন একজন ভক্ত উল্লসিত হয়েছিল। ট্রেন্ট বোল্টের বলে রাহানে উইকেটের পেছনে ক্যাচ দেন ওয়াটলিংয়ের হাতে। এদিকে তার মুখের ভাবগুলি হঠাৎ বদলে গেল।

View this post on Instagram

A post shared by ICC (@icc)

লক্ষণীয় যে এই ঐতিহাসিক ম্যাচে বৃষ্টির কারণে প্রথম এবং চতুর্থ দিনের খেলা পুরোপুরি ধুয়ে গেছে। দ্বিতীয় এবং তৃতীয় দিনেও ম্যাচটি খারাপ আলোর কারণে তাড়াতাড়ি বন্ধ করে দিতে হয়েছিল। ভারতীয় দল প্রথম ইনিংসে ২১৭ রান করেছে। ভারতের হয়ে অজিঙ্ক্ রাহানে ৪৯ এবং বিরাট কোহলি ৪৪ রান করেছিলেন। পঞ্চম দিনে ভারত নিউজিল্যান্ডের ইনিংসটি ২৪৯ রানে গুটিয়ে দেয়। মহম্মদ শামি ভারতের পক্ষে চারটি উইকেট নেন, আর ইশান্ত শর্মা ৩ উইকেট নিয়েছিলেন। নিউজিল্যান্ডের হয়ে ডিভন কনওয়ে ৫৪ রান করেছিলেন। অন্যদিকে, কিউই দলের অধিনায়ক কেন উইলিয়ামসন ৪৯ রান করেছিলেন। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের ভিত্তিতে ৩২ রানের লিড ছিল। মঙ্গলবার খেলা শেষে ভারত দুটি উইকেট হারিয়ে ৬৪ রান করে ৩২ রানের লিড নিয়েছিল। পঞ্চম দিনে ভারতের উভয় ওপেনাররাও প্যাভিলিয়নে ফিরেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *