বিরাট কোহলির কাছে টসে হারা জো রুটকে 'শোলে'র 'ভীরু'র সাথে তুলনা করলেন ওয়াসিম জাফর 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি লিডসের হেডিংলি গ্রাউন্ডে অনুষ্ঠিত হচ্ছে। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ইংল্যান্ডে এই প্রথম কোনো টেস্ট ম্যাচে বিরাট টস জিতেছে। অধিনায়ক হিসেবে বিরাটের এটি ইংল্যান্ডে নবম টেস্ট ম্যাচ। বিরাট ইংল্যান্ডে টানা আটটি টস হেরেছেন এবং টস জেতার পর তিনি নিজেই হেসেছিলেন। প্রাক্তন টিম ইন্ডিয়া ক্রিকেটার ওয়াসিম জাফর টসের পর ইংল্যান্ডের অধিনায়ক জো রুটকে শোলে সিনেমার বীরু (ধর্মেন্দ্র) এর সাথে তুলনা করেছেন।

Stats: Joe Root completes a whitewash at the toss against Virat Kohli

টস করার পর, ওয়াসিম জাফর একটি মিম শেয়ার করেন, যা শোলে সিনেমার একটি দৃশ্য, যেখানে বীরু জানতে পারে যে জয় (অমিতাভ বচ্চন) টসের জন্য যে মুদ্রা ফেলেছিল তার দুই দিকেই একই দিক ছিল। এই মিম শেয়ার করে জাফর লিখেছেন, “যখন কোহলি টস জিতেছিল, তখন রুট এমন কিছু মুদ্রার দিকে তাকিয়ে ছিল।” ভারতের জন্য অবশ্য প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হয়নি এবং ভারতের টপ অর্ডারের ব্যান্ড বাজানো জেমস অ্যান্ডারসন তিন ব্যাটসম্যানকে (কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি) প্যাভিলিয়নে ফেরত পাঠান।

ভারত বর্তমানে সিরিজে ১-০ তে এগিয়ে আছে। সিরিজের প্রথম টেস্টটি নটিংহামে খেলা হয়েছিল, যা ড্রতে শেষ হয়েছিল। লর্ডসে দ্বিতীয় টেস্ট খেলা হয়েছিল, যা ভারত ১৫১ রানে জিতেছিল। লিডস টেস্টে টস জেতার পর, বিরাট আরও বলেছিলেন যে তিনি নিজেও অবাক হয়েছিলেন যে কীভাবে তিনি টস জিতেছিলেন।

Leave a comment

Your email address will not be published.