একেবারে বুড়ো হয়ে গেলেন ওয়াসিম আক্রাম, ভাইরাল হয়ে গেল ছবি! এটি দেখে সুষ্মিতা সেনও অজ্ঞান হবেন 1

পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান এবং বিশ্বের অন্যতম সুদর্শন ক্রিকেটারের তালিকায় ওয়াসিম আক্রামের নামও ছিল। ওয়াসিম কেবল তার রেকর্ড ভাঙা ব্যাটিং এবং ঝোড়ো বোলিংয়ের জন্য বিখ্যাত ছিলেন না, কোটি কোটি মহিলা ভক্ত তার সুদর্শন ব্যক্তিত্ব এবং দুর্দান্ত চুলের স্টাইলের জন্য উন্মাদ হয়ে থাকতেন। ওয়াসিম আক্রামের ব্যক্তিগত জীবন, যিনি তার খেলার কারণে আন্তর্জাতিক গণমাধ্যমের প্রিয় হয়ে ওঠেন, সবসময়ই খবরের একটি অংশ। ওয়াসিম আক্রামের হাতে শুধু পাকিস্তান নয় ভারতের অনেক সুন্দরীর হৃদয়ও ভেঙে গেছে। কিন্তু ৫৫ বছর বয়সে ওয়াসিম আক্রাম এতটাই বদলে গেছেন যে, যে সুন্দরীরা তাকে ভালোবাসে তাদের হৃদয় আবার ভেঙে যাবে।

ওয়াসিম আক্রামের এই সর্বশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে। এই ছবিগুলি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ওয়াসিম আক্রাম নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাবে যে ওয়াসিম আক্রাম মাথার উপর থেকে পুরোপুরি টাক রেখেছেন। যখন দুপাশে সামান্য চুল দেখা যায়। এই চুলও সাদা হয়ে গেছে। এই ছবিটি শেয়ার করে, ওয়াসিম হিন্দিতে ইংরেজি অক্ষরে লিখেছেন, “কোয়ারেন্টাইনে ১২ দিন থাকার পর, এবং অবশেষে আমি আমার রেজার পেয়েছি, আপনি কি এখন খুশি? #কোয়ারেন্টাইন লাইফ।” ওয়াসিমের এই ছবি দেখে একসময় তার ভক্তদের হুঁশ উড়ে গেল। কেউ বুঝতে পারল না যে সুদর্শন ওয়াসিম আক্রামের এই রূপান্তর রাতারাতি কীভাবে ঘটেছিল?

একেবারে বুড়ো হয়ে গেলেন ওয়াসিম আক্রাম, ভাইরাল হয়ে গেল ছবি! এটি দেখে সুষ্মিতা সেনও অজ্ঞান হবেন 2

একেবারে বুড়ো হয়ে গেলেন ওয়াসিম আক্রাম, ভাইরাল হয়ে গেল ছবি! এটি দেখে সুষ্মিতা সেনও অজ্ঞান হবেন 3

একেবারে বুড়ো হয়ে গেলেন ওয়াসিম আক্রাম, ভাইরাল হয়ে গেল ছবি! এটি দেখে সুষ্মিতা সেনও অজ্ঞান হবেন 4

 

খুব বেশি চিন্তা করবেন না। তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ওয়াসিম আক্রামের আগের মতোই সুদর্শন। আসলে, এই ছবিতে, ওয়াসিম আক্রাম মাথায় উইগ পরে আছেন। এই ছবি দিয়ে, তিনি তার ভক্তদের সাথে মজা করেছেন। প্রসঙ্গত, ওয়াসিম আক্রামের ভক্তরাও তার মতো। ওয়াসিমের এই পোস্টে তার ভক্তরা একের পর এক মজার উত্তর দিচ্ছেন।

Wasim Akram – Sushmita Sen split: Was jealousy the reason behind it?  (Throwback) - IBTimes India

বলিউডের ডাস্কি বিউটি এবং প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের নামও সেই সুন্দরীদের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে যারা ওয়াসিম আক্রামের সুদর্শন ব্যক্তিত্বের কারণে তাদের হৃদয় হারিয়ে ফেলেছিল। একটা সময় ছিল যখন সুস্মিতা সেন এবং ওয়াসিম আক্রামের মধ্যে ঘনিষ্ঠতা এতটাই বেড়ে গিয়েছিল যে তাদের বিয়ের খবরও শুরু হয়েছিল।ওয়াসিম আক্রামের সঙ্গে সুস্মিতার প্রেমের সম্পর্ক ছিল তার অন্যতম আলোচিত বিষয়। একটি ড্যান্স রিয়েলিটি শো -এর শুটিংয়ের সময় দুজনের দেখা হয়েছিল। শুটিংয়ের সময়ই তাদের দুজনের বন্ধুত্ব এগিয়ে যায়। দুজনে অনেক দিন ধরে ডেট করেছেন। সকলেরই মনে হয়েছিল সুস্মিতা ওয়াসিমের সঙ্গে থিতু হবে। কিন্তু বলা হয় যে ওয়াসিম আক্রামের অধিকারী স্বভাবই এই সম্পর্ক ভাঙ্গার কারণ ছিল। সুস্মিতা ওয়াসিমের সাথে তার সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে অস্বীকার করে।

Leave a comment

Your email address will not be published.