"ক্রিকেট নিয়ে মজা করছেন ওয়ার্নার", ওয়ার্নারের শট দেখে ক্ষোভ প্রকাশ গৌতম গম্ভীরের 1

গত বছরের বিজয়ী দল অস্ট্রেলিয়া তাদের বিশ্বকাপের সফর নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজয় দিয়েই শুরু করেছিল। এই বছর তারা তাদের ঘরের মাটিতেই সেরা খেলা দেখাতে ব্যর্থ হয়। যার কারণে সেমিফাইনালে প্রবেশের টিকেট এখনো কনফার্ম করতে পারেনি, দলের হয়ে দায়িত্ব নিতে ব্যর্থ হয়েছেন অভিজ্ঞ প্লেয়াররা। বর্তমানে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ ১-এর দ্বিতীয় স্থানে আছে অজি দল। তবে ইংল্যান্ড এবং শ্রীলংকার ম্যাচটি বলে দেবে অস্ট্রেলিয়া সেমিফাইনাল খেলবে কি খেলবে না ।

সুপার টুয়েলভ এর গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল আফগানিস্তান ও অস্ট্রেলিয়া, যেখানে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন আফগান অধিনায়ক মোহাম্মদ নোবি, দ্বিতীয় ওভারেই ক্যামেরণ গ্রিন আউট হয়ে প্যাভিলিয়নের রাস্তা দেখেন, তার সাথে ওপেনিং করছিলেন অস্ট্রেলিয়া দলের অভিজ্ঞ ওপেনার ডেভিড ওয়ার্নার। গত বছর বিশ্বকাপে ওয়ার্নার ছিলেন প্লেয়ার অব দ্যা সিরিজ, কিন্তু তার ২০২২ বিশ্বকাপ একেবারে ছন্দহীন ভাবে কাটছে। ভালো শুরু করলেও নিজের ভুলেই ক্লিন বোল্ড হয়ে যান ওয়ার্নার। এরপর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর ক্ষুব্ধ হয়ে ওয়ার্নারের উপর ক্ষোভ প্রকাশ করেন।

ডেভিড ওয়ার্নারের ওপর ক্ষিপ্ত গৌতম গম্ভীর

"ক্রিকেট নিয়ে মজা করছেন ওয়ার্নার", ওয়ার্নারের শট দেখে ক্ষোভ প্রকাশ গৌতম গম্ভীরের 2

অস্ট্রেলিয়ান দলের তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের দায়িত্বজ্ঞানহীন শটে ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অভিজ্ঞ ওপেনার গৌতম গম্ভীর। ওয়ার্নারের সুইচ হিট পছন্দ হয়নি গম্ভীরের।ওয়ার্নারে শর্ট টি মূলত ভিত্তিহীন শর্ট ছিল সে যদি এক জায়গায় দাঁড়িয়ে খেলতো তাহলে সে আউট হতো না, ইচ্ছা করেই নিজের দুর্দশা ডেকে এনেছেন তিনি, কঠিন পরিস্থিতিতে ওয়ার্নার মতো ব্যাটসম্যানের প্রয়োজন ছিল অস্ট্রেলিয়া দলের। গম্ভীর তার শট সিলেকশন নিয়ে বলেন যে, “সে ক্রিকেট নিয়ে মজা করছে। আগে এইসব শটের কোনো মূল্য ছিল না, আধুনিক দিনের ক্রিকেটেই এর মূল্য দেওয়া হয়, এখন সবাই এইসব শট খেলার চেষ্টা করেন এবং আউট হয়ে যান।”

ওয়ার্নারের দায়িত্বজ্ঞানহীন শট

"ক্রিকেট নিয়ে মজা করছেন ওয়ার্নার", ওয়ার্নারের শট দেখে ক্ষোভ প্রকাশ গৌতম গম্ভীরের 3

ষষ্ঠ ওভারে বোলিং করার জন্য আসেন নবীন-উল-হক, ওভারের দ্বিতীয় বলেই তিনি অদ্ভুত ভাবে সুইচ হিটের প্রয়াস করেন এবং ক্লিন বোল্ড হয়ে নিজের উইকেট হারান, তিনি এক জায়গায় দাঁড়িয়ে খেললে বলটি ডিফেন্স করতে পারতেন কিন্তু তার এই দায়িত্বজ্ঞানহীন শট সিলেকশন তার বিপদ ডেকে আনলো। ১৮ বলে ৫ টি চার সহ ২৫ রান বানিয়ে প্যাভিলিয়নের পথে ধরে ওয়ার্নার।

Leave a comment

Your email address will not be published.