‘এখন খেলার নয়... এর টাইম...’ কার্তিক-আবেশের জন্য এমন মিম শেয়ার করে শিরোনামে সেহবাগ

ভারতীয় ক্রিকেট দলের (Team India) প্রাক্তন ওপেনার তথা বিস্ফোরক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ (Virendra Sehwag)  আন্তর্জাতিক অবসর নিয়েছেন বেশ কয়েক বছর। কিন্তু সমর্থকদের মনে কীভাবে বজায় থাকতে হবে এই ব্যাপারে তিনি দারুণভাবে ওয়াকিবহাল। প্রায়শই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিক্রিয়া দিয়ে শিরোনামে থাকেন সেহবাগ।

গত শুক্রবার ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে (IND vs SA) খেলা হওয়া ম্যাচে দীনেশ কার্তিক (Dinesh karthik) নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে শুধু সমর্থকদেরই নয় বরং তারকাদেরও মনোরঞ্জন করেছেন। তার এই বিস্ফোরক ইনিংস দেখে বীরেন্দ্র সেহবাগ বড় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

কার্তিকের আবেশের ফ্যান হলেন বীরেন্দ্র সেহবাগ

‘এখন খেলার নয়... এর টাইম...’ কার্তিক-আবেশের জন্য এমন মিম শেয়ার করে শিরোনামে সেহবাগ 1

শুক্রবার ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টি-২০ আন্তর্জাতিক ম্যাচ ৮২ রানে জিতে নেয় আর এর সঙ্গেই সিরিজ ২-২ ফলাফলে সমতা ফিরিয়েছিল। ভারতীয় দলের এই জয়ের নায়ক থাকেন দীনেশ কার্তিক আর আবেশ খান। প্রথমে কার্তিক ব্যাট হাতে বিস্ফোরক ইনিংস খেলে মুশকিল সময়ে ভারতকে বের করেছেন শুধু নয় বরং দলকে ১৬৯ রানের সম্মানজনক স্কোরেও পৌঁছে দিয়েছেন। এরপর বল হাতে আবেশ খান ৪ উইকেট নিয়ে বিরোধীদের আত্মসমপর্ণ করতে বাধ্য করেন। তিনি এই ম্যাচে চার উইকেট নেওয়ার জন্য ১৮ রান খরচ করেন। অন্যদিকে কার্তিক ২৭ বলে দুর্দান্ত ৫৫ রানের ইনিংস খেলেন। ম্যাচের পর বীরেন্দ্র সেহবাগ এমন একটি টুইট করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে।

‘এখন খেলার নয়… এর টাইম’

‘এখন খেলার নয়... এর টাইম...’ কার্তিক-আবেশের জন্য এমন মিম শেয়ার করে শিরোনামে সেহবাগ 2

বীরেন্দ্র সেহবাগ জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২’ এর প্রধান চরিত্র হর্ষদ মেহেতার (প্রতীক গান্ধী) একটি ডায়লগ নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করেছেন। তিনি এই ডায়লক একটি মেম হিসেবে শেয়ার করেছেন যা দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এতে লেখা রয়েছে, ‘এখন খেলার নয় *** এর টাইম’। এই মিম নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করে প্রাক্তন ক্রিকেটার ক্যাপশনে লেখেন, ‘আজ (শুক্রবার) প্রথম হাফে ডিকে আর তারপর আবেশ খান, যার প্রথম তিন ম্যাচে উইকেট না নেওয়ার পর তার নির্বাচন নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়েছিল, টিম ইন্ডিয়ার স্টাইলে ম্যাচ জিতেছে’।

২-২ ফলাফলে সিরিজে সমতা ফিরিয়েছে ভারত

‘এখন খেলার নয়... এর টাইম...’ কার্তিক-আবেশের জন্য এমন মিম শেয়ার করে শিরোনামে সেহবাগ 3

ম্যাচের কথা বলা হলে, ওই ম্যাচে দীনেশ কার্তিকের বিস্ফোরক ইনিংসের সৌজন্যে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান করেছিল। এরপর ভারতীয় বোলাররা নিজেদের ধারালো বোলিং দেখান আর অতিথি দলকে ম্যাচে ফিরতে কোনো সুযোগ দেননি। লাগাতার একের পর এক উইকেট হারাতে থাকে আফ্রিকা আর মাত্র ১৬.৫ ওভারে ৮৭ রান করে অলআউট হয়ে যায়।

অন্যদিকে ৮২ রানে ম্যাচ জিতে ভারতীয় দল ২-২ সিরিজে সমতা ফেরায়। এই অবস্থায় বীরেন্দ্র সেহবাগের মতো তারকাদের খুশির বাঁধ ভাঙবে, এতে আর আশ্চর্য কী।

Leave a comment

Your email address will not be published.