‘শোয়েব জানত যে ওর...’ বীরেন্দ্র সেহবাগ শোয়েব আকতারকে নিয়ে দিলেন এই বড় বিতর্কিত প্রতিক্রিয়া

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ নিজের বিন্দাস স্বভাবের জন্য পরিচিত। তাকে প্রায় দিনই কাউকে না কাউকে নিয়ে বয়ান দিতে দেখা যায়। অন্যদিকে সম্প্রতিই তিনি পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারকে নিয়ে এমন বয়ান দিয়েছেন যা শুনে নিশ্চিতভাবেই শোয়েব আকতার রেগে যেতে পারেন। বীরেন্দ্র সেহবাগ স্পোর্টস ১৮ এর সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন যে শোয়েব আকতার স্বয়ং জানতেন যে চাকার বল করতেন আর তাঁর বোলিং অ্যাকশন ঠিক ছিল না।

শোয়েব আকতারকে নিয়ে সেহবাগ করলেন এই বিতর্কিত মন্তব্য

‘শোয়েব জানত যে ওর...’ বীরেন্দ্র সেহবাগ শোয়েব আকতারকে নিয়ে দিলেন এই বড় বিতর্কিত প্রতিক্রিয়া 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় বীরেন্দ্র সেহবাগ আর পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারের মধ্যে মাঠে আর মাঠের বাইরে যথেষ্ট ঝামেলা দেখতে পাওয়া গিয়েছে। বীরেন্দ্র সেহবাগ শোয়েবকে নিয়ে বলেন যে শোয়েব স্বয়ং জানত যে ও চাকার বল করেন আর ওর বোলিং অ্যাকশন ঠিক ছিল না। বীরেন্দ্র সেজবাগ স্পোর্টস১৮ এর শো ‘হোম অফ হিরোজ’ এ সঞ্জয় মঞ্জরেকরের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“শোয়েব জানত যে ওর কনুই মোড়া আর ও ডিস্কাস ছুঁড়বে। না হলে আইসিসি ব্যান কেন করত? ব্রেট লির হাত সোজা ছিল, এই কারনে ওর বল বোঝা সহজ ছিল, কিন্তু শোয়েবের বেলায় তা নয়। আপনি জানেন না যে ওর হাত কোথা থেকে আসছে আর বল কোথা থেকে আসবে। ওর বল সুইং করে আপনার শরীরের কাছে আসত, এটা তখনও হত, যখন ও আউটসাইড অফ স্ট্যাম্প বোলিংও করত”।

বীরেন্দ্র সেহবাগ টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের ব্যাপারে বললেন এই কথা

‘শোয়েব জানত যে ওর...’ বীরেন্দ্র সেহবাগ শোয়েব আকতারকে নিয়ে দিলেন এই বড় বিতর্কিত প্রতিক্রিয়া 2

বীরেন্দ্র সেহবাগ স্পোর্টস ১৮ এর শো ‘হোম অফ হিরোজ’ এ সঞ্জয় মঞ্জরেকরের সঙ্গে কথা বলতে গিয়ে রাহুল দ্রাবিড়, শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ আর সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বলেন,

“আমার কখনও ব্রেট লির বলের মুখোমুখী হতে ভয় লাগেনি। কিন্তু শোয়েবের বেলায় জানতে পারা যেত না যে ও কী করবে যদি আমি ওর বলে বাউন্ডারি মেরে দি। সম্ভবত বিমার করবে বা পায়ে ইয়র্কার বল করে দেয়। শচীন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ আর সৌরভ গাঙ্গুলী সকলেই ১৫০-২০০ বলে সেঞ্চুরি করতেন, যদি আমি এত বল খেলে সেঞ্চুরি করতাম তাহলে কেউ আমাকে মনে রাখত না। নিজের আলাদা পরিচিতি তৈরি করার জন্য আমাকে দ্রুত গতিতে রান করত হত”।

Leave a comment

Your email address will not be published.