জঘন্য আম্পায়ারিং নিয়ে সরব হলেন বীরেন্দ্র সেহওয়াগ, মজার টুইট পোস্ট করে আম্পায়ারদের ধুয়ে দিলেন 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তিনি তৃতীয় আম্পায়ারের একটি সফট সিগন্যাল আউট সম্পর্কে একটি টুইট করেছেন, যা ভাইরাল হয়ে গিয়েছে। বীরেন্দ্র সেহওয়াগ বিতর্কিত ক্যাচ নিয়ে ডেভিড মালানের ছবি সহ চোখ কাপড় বাঁধা একটি শিশুর ছবি শেয়ার করেছেন।এই দুটি ছবি শেয়ার করে বীরেন্দ্র সেহওয়াগ ক্যাপশনে লিখেছেন, “তৃতীয় আম্পায়ার সেই সিদ্ধান্ত নেওয়ার সময়।”

পুরো বিষয়টি কী

সূর্যকুমার যাদব ৩১ বলে ৫৭ রানের ইনিংস খেললেও তাঁর বরখাস্ত করার বিষয়টি নতুন বিতর্কের জন্ম দিয়েছে। ম্যাচের সময়, আম্পায়ার সফট সিগন্যাল দেওয়ার কারণে সূর্যকুমার যাদব প্রথম আউট হন। যাদব স্যাম কারানের বলে আকাশে শট খেলেন এবং ডেভিড মালান ক্যাচ ধরেন। মাঠের আম্পায়ারকে সফট সিগন্যাল আউট দেওয়ার পরে একাধিক রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ার তাকে আউট ঘোষণা করে। যদিও রিপ্লেতে দেখা গিয়েছে, মালান মাটি থেকে বল স্পর্শ করেছিলেন, তবে সূর্যকুমারের বিরুদ্ধে রায় দেওয়া হয়েছিল।

জঘন্য আম্পায়ারিং নিয়ে সরব হলেন বীরেন্দ্র সেহওয়াগ, মজার টুইট পোস্ট করে আম্পায়ারদের ধুয়ে দিলেন 2

এর পরে, ওয়াশিংটন সুন্দরকেও ১৯তম ওভারে সফট সিগন্যাল দেওয়ার কারণে আউট হয়েছিল। আর্চারের বলে ওয়াশিংটন শটটি মারেন এবং বাউন্ডারিতে দাঁড়িয়ে আদিল রশিদ বলটি ধরেন। মাঠের আম্পায়ারকে সফট সিগন্যাল দেওয়ার পরে, তৃতীয় আম্পায়ার তাকে রিপ্লে দেখার পরে আউট করে দিলেন, যখন তার পাটি বাউন্ডারিতে স্পষ্টভাবে দৃশ্যমান ছিল।

Leave a comment

Your email address will not be published.