Team India: এশিয়া কাপ নিয়ে নির্বাচকদের সঙ্গে কথা বিরাটের, ক্রিকেট ভবিষ্যত নিয়ে দিলেন বড় আপডেট !! জানুন পুরো ঘটনা 1

Team India: ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে বড় প্রশ্ন বিরাট কোহলিকে নিয়ে। বিরাট কবে খেলবেন, ভারতীয় ক্রিকেট ভক্তদের হৃদয়-মনে একই কথা চলছে। কিন্তু এখন এমন সব প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন বিরাট কোহলি। মিডিয়া রিপোর্ট অনুসারে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ভারতীয় নির্বাচকদের কাছে তার পরিকল্পনার কথা জানিয়েছেন এবং তাদের বলেছেন যে তিনি এশিয়া কাপের জন্য উপলব্ধ থাকবেন। অর্থাৎ ভারতকে এশিয়ার চ্যাম্পিয়ন করতে বিরাটকে সাহায্য করতে দেখা যাবে।

টিম ইন্ডিয়াকে এশিয়া কাপের আগে জিম্বাবোয়ে সফর করতে হবে যার জন্য ৩০ জুলাই দল নির্বাচন করা হয়। এই সফরে বিরাট কোহলিও দলের অংশ হতে পারেন বলে আগেই খবর ছিল। তবে ১৫ সদস্যের দলে তার নাম ছিল না। এবং এটি কেবল বিরাটের বিরতিকে দীর্ঘায়িত করেনি বরং প্রশ্নটি আরও গভীর করেছে যে বিরাট কোহলি শেষ পর্যন্ত কবে ফিরবেন?

এশিয়া কাপে পাওয়া যাবে বিরাট কোহলিকে

Virat Kohli Out

এখন মিডিয়া রিপোর্টে, পিটিআইকে উদ্ধৃত করে বলা হয়েছে যে বিরাট কোহলি ভারতীয় নির্বাচকদের সাথে তার পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন। এশিয়া কাপে তাকে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি। বিসিসিআই এক সূত্র পিটিআই’কে জানিয়েছে যে, “বিরাট কোহলি ভারতীয় নির্বাচক কমিটিকে তার নিজের খেলার কথা জানিয়েছেন। এশিয়া কাপে তাকে পাওয়া যাবে।”

১৮-২২ আগস্ট জিম্বাবোয়ে সফর

Team India: এশিয়া কাপ নিয়ে নির্বাচকদের সঙ্গে কথা বিরাটের, ক্রিকেট ভবিষ্যত নিয়ে দিলেন বড় আপডেট !! জানুন পুরো ঘটনা 2

এদিকে, শিখর ধাওয়ানকে আবার জিম্বাবোয়ে সফরে ভারতের দলের নেতৃত্ব নিতে দেখা যাবে। ভারতের জিম্বাবোয়ে সফর ১৮ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত চলবে। এই সফরে মোট ৩টি ওডিআই ম্যাচ খেলা হবে। সব ম্যাচই হবে হারারেতে। ভারতীয় দলে এই সফরে ফিরেছেন দীপক চাহার ও ওয়াশিংটন সুন্দর। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজ সফরে বর্তমানে যেসব খেলোয়াড় খেলছেন তাদের বেশিরভাগই থাকবেন। কেএল রাহুল জিম্বাবোয়ে সফরে যাওয়ার খবরও ছিল। কিন্তু ফিট হতে বেশি সময় নেওয়ার কারণে এই সফরে তার জায়গা হয়নি। তবে মনে হচ্ছে এশিয়া কাপের জন্য তাকেও পাওয়া যাবে।

Leave a comment

Your email address will not be published.