পিএসএলে উঠল বিরাট কোহলির পোস্টার, ভক্ত বললেন - পাকিস্তানে এসে করুন এই কাজ !! 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), যিনি সারা বিশ্বে নিজের ব্যাটিংয়ের জন্য নাম কুড়িয়েছেন, তার প্রতিবেশী দেশ পাকিস্তানেও (Pakistan) রয়েছে বেশ। আজকাল পাকিস্তানে টি-টোয়েন্টি লীগ পাকিস্তান সুপার লিগ (PSL 2022) খেলা হচ্ছে। কিন্তু এখানে বিরাট কোহলির পোস্টার দোলাচ্ছে দর্শকদের মধ্যে। ভারতীয় খেলোয়াড়রা পিএসএলে খেলেন না, কিন্তু তা সত্ত্বেও, বিরাটের প্রতি আবেগ প্রকাশ করতে নিজের পোস্টার নেড়ে নিজেকে থামাতে পারেননি সীমান্তের ওপারে উপস্থিত এই ভক্ত।

ভারতীয় খেলোয়াড়রা পিএসএলে খেলেন না

I was happy with my intent while playing shots: Virat Kohli | Sports News,The Indian Express

এই পোস্টারে, বিরাট কোহলিকে টিম ইন্ডিয়ার জার্সিতে তার ব্র্যান্ডেড ব্যাট এমআরএফ নিয়ে শট খেলতে দেখা যাচ্ছে। এই পোস্টে নিজের ইচ্ছাও জানিয়েছেন এই ভক্ত। আসলে, বিরাট কোহলির ভক্তরা এবং আন্তর্জাতিক ক্রিকেট মহল দুই বছরেরও বেশি সময় ধরে তার ৭১তম আন্তর্জাতিক সেঞ্চুরির জন্য অপেক্ষা করছে। এই ভক্তের ইচ্ছাও এর থেকে আলাদা নয়।

দুই বছরেরও বেশি সময় ধরে বিরাটের ৭১তম আন্তর্জাতিক সেঞ্চুরির জন্য অপেক্ষা করছে

তবে এর সাথে তিনি আরও যোগ করেছেন যে তিনি চান বিরাট পাকিস্তানে এসে এখানকার মাটিতে তার সেঞ্চুরি করুক। পোস্টারে এই ভক্ত লিখেছেন, “আমি পাকিস্তানে আপনার সেঞ্চুরি দেখতে চাই। হ্যাশট্যাগ পিস (শান্তি)।” যাইহোক, এই ভক্তের ইচ্ছা অর্থহীন বলে মনে হচ্ছে কারণ উভয় দেশ এক দশকেরও বেশি সময় ধরে একে অপরের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলছে না। ভারত শেষবার ২০০৮ সালে পাকিস্তান সফর করেছিল, তারপরে সে সেখানে এশিয়া কাপ খেলতে গিয়েছিল, তারপর এশিয়া কাপ জিতে ভারত এসেছিল কিন্তু ততক্ষণ পর্যন্ত বিরাট কোহলি ভারতীয় দলে খেলেননি।

Read More: INDvsWI: ঈশান কিষাণের হতাশা জনক পারফরম্যান্স দেখে ক্ষুব্ধ MI ফ‍্যান্স, বললেন আম্বানির টাকা জলে গেল !!

Leave a comment

Your email address will not be published.