টি-২০ বিশ্বকাপের দেবভূমিতে পৌঁছলেন বিরাট কোহলি, দেখা করলেন ফ্যান্সদের সাথে !! 1

দেব দেবীদের ভূমি উত্তরাখন্ডে হঠাৎই দেখা গেল কোহলি দম্পতিকে, এই দম্পতি কিছুদিন আগেই মুম্বাইয়ের একটি রাস্তায় স্কুটি তে অবতরণ করতে দেখা গিয়েছিল, আবার এই দুজনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্ত্রী অনুষ্কার (Anushka Sharma) সঙ্গে এখন উত্তরাখণ্ড সফরে বিরাট কোহলি। কুমায়নের কাইঞ্চি ধামে পৌঁছে বাবা নিম করৌলি মহারাজের আশীর্বাদ নেন বিরাট ও অনুষ্কা শর্মা। কোহলি এবং অনুষ্কা দু’জনেরই বাবা নিম করৌলি মহারাজের প্রতি বিশ্বাস রয়েছে। ভক্তদের সঙ্গে ছবিও তুললেন মন্দিরে এসে।

দেবভূমিতে পদার্পন করলেন বিরাট

টি-২০ বিশ্বকাপের দেবভূমিতে পৌঁছলেন বিরাট কোহলি, দেখা করলেন ফ্যান্সদের সাথে !! 2

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির দুর্দান্ত ফর্ম এশিয়া কাপের পরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ তার ফর্ম অব্যাহত রেখেছিলেন। টুর্নামেন্টের সর্বাধিক রান এসেছে তার ব্যাট থেকেই, ইতিমধ্যে টিম ইন্ডিয়া এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। দলের সিনিয়র খেলোয়াড়রা এখন রেস্টে আছেন, ঐজন্য বিরাট কোহলি এই সফরে ভারতীয় দলে নেই। তাই টি২০ বিশ্বকাপ শেষ হওয়ার পর তিনি ভারতে ফিরেছেন এবং তিনি গতকাল অর্থাৎ ১৬ নভেম্বর পরিবারের সঙ্গে দেবভূমিতে পৌঁছালেন বিরাট কোহলি।

বাবা নিম করৌলি মহারাজের আশীর্বাদ

টি-২০ বিশ্বকাপের দেবভূমিতে পৌঁছলেন বিরাট কোহলি, দেখা করলেন ফ্যান্সদের সাথে !! 3

বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা এবং পুরো পরিবারের সাথে কুমায়নের বাবা নিব করোরি মহারাজের আশীর্বাদ নিয়েছিলেন। প্রথমে নেভো হেলিকপ্টারে ভাওয়ালির ঘোড়াখাল হেলিপ্যাডে অবতরণ করেন কিং কোহলি। স্বপরিবারেই মন্দিরে পৌঁছান কোহলিরা, তিনি তিন বছর পর শতরান এবং পুরানো ছন্দ ফিরে পাওয়ার জন্য বাবার থেকে আশীর্বাদ চেয়েছেন ও তাকে ধন্যবাদ জানিয়েছেন। ওখানে উপস্থিত দর্শকদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি তুলতে দেখা গেল বিরাট কোহলি কে। ছবি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল। জানা গিয়েছে যে বিরাট এবং অনুষ্কা  উত্তরাখণ্ডে তিন দিনের সফরে রয়েছেন এবং তারা কুমায়নের ন্যায়বিচারের দেবতা গোলজুতেও যাবেন।

বিশ্বকাপে বিরাট কোহলির বিরাট ব্যাটিং

টি-২০ বিশ্বকাপের দেবভূমিতে পৌঁছলেন বিরাট কোহলি, দেখা করলেন ফ্যান্সদের সাথে !! 4

সম্প্রতি অস্ট্রেলিয়ায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পুরানো বিরাট কোহলিকে খুঁজে পাওয়া গিয়েছে, তিনি সর্বদাই বড় ম্যাচের প্লেয়ার ছিলেন, কেন তাকে এই যুগের সেরা ব্যাটসম্যান বলা হয় তার প্রমান দিলেন এই বিশ্বকাপে। এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করার পরে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন বিরাট। তিনি এই বিশ্বকাপে ৬ ম্যাচে ৯৮.৬৭ গড়ে ২৯৬ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.