WTC Final: ফাইনালে বিরাট কোহলির এই বোলার হতে পারেন ভারতের জন্য সমস্যা

ভারতীয় ক্রিকেট দল আগামী ইংল্যান্ড সফরে যাওয়ার অন্য কোমর বেঁধে ফেলেছে, যেখানে ভারতীয় দলকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে। এই ম্যাচ সাউথহ্যাম্পটনে ১৮ থেকে ২২ জুন খেলা হবে। তবে এই ফাইনালে বিরাট কোহলির দলের জন্য একজন বোলার সমস্যা তৈরি করতে পারেন যিনি বিরাটের দলের সদস্য হয়েও টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন।

আরসিবির এই বোলার তোইরি করতে পারেন WTC ফাইনালে সমস্যা

WTC Final: ফাইনালে বিরাট কোহলির এই বোলার হতে পারেন ভারতের জন্য সমস্যা 1

সকলেই জানেন যে বিরাট কোহলি টিম ইন্ডিয়ার অধিনায়ক হওয়ার পাশাপাশি এক দশক ধরে আইপিএলে আরসিবি দলেরও অধিনায়ক। যেখানে নিউজিল্যান্ডের জোরে বোলার কাইলি জেমিসন এই আইপিএলে হইচই ফেলে দিয়েছিলেন। এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে তিনি বিরাট কোহলির দলের বিরুদ্ধে বোলিং করে আতঙ্ক ছড়াতে পারেন। প্রসঙ্গত কাইলি জেমিসন নিউজিল্যান্ডের দুর্দান্ত বোলারদের মধ্যে একজন। জেমিসন টেস্ট ক্রিকেটে ৬টি ম্যাচে ১৩.৩ গড়ে ৩৬টি উইকেট নিয়েছেন। এই ধরণের প্রদর্শন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও তার কাছে দেখতে পাওয়া যেতে পারে।

আইপিএলের প্ররথম মরশুমে উজ্জ্বল কাইলি জেমিসন, দুর্দান্ত থেকেছে সফর

WTC Final: ফাইনালে বিরাট কোহলির এই বোলার হতে পারেন ভারতের জন্য সমস্যা 2

কাইলি জেমিসনের এটাই প্রথম আইপিএল মরশুম ছিল, যেখানে এই খেলোয়াড় ডেবিউ মরশুমেই চাঞ্চল্য ছড়িয়েছেন। আরসিবি অলরাউন্ডার জেমিসনকে ১৫ কোটি টাকায় কিনেছিল, কিন্তু জেমিসনও নিজের দামের সঙ্গে ন্যায় করে আরসিবির হয়ে নিজের জোরে বোলিংয়ের সৌজন্যে ৭টি ম্যাচে ৯টি উইকেট নিয়েছেন সেই সঙ্গে ব্যাটিংয়েও গুরুত্বপূর্ণ ৫৯ রান করেছেন। তবে কাইলির ইকোনমি রেট সামান্য বেশিই থেকেছে।

২ জুন টিম ইন্ডিয়া যাবে ইংল্যান্ডে

WTC Final: ফাইনালে বিরাট কোহলির এই বোলার হতে পারেন ভারতের জন্য সমস্যা 3

ভারতীয় দল ইংল্যান্ড সফরের জন্য দ্রুতই রওনা হবে, যার জন্য বিসিসিআই ২১ সদস্যের ভারতীয় দল ঘোষণা করে দিয়েছে। ২৫ মে সমস্ত খেলোয়াড়রা মুম্বাইতে একজুট হবেন আর এরপর কোভিডের কারণে তাদের কিছুদিন কোয়ারেন্টিনে থাকতে হবে আর সম্ভবত সমস্ত খেলোয়াড় চাটার্ড ফ্লাইটের মাধ্যমে ২ জুন ইংল্যান্ড রওনা হবেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য বিরাট কোহলির হাতে নেতৃত্ব দেওয়া হয়েছে, অন্যদিকে অস্ট্রেলিয়া সফরে দুর্দান্ত নেতৃত্ব দেওয়া অজিঙ্ক রাহানের হাতে দলের সহঅধিনায়কত্বের ভারত দেওয়া হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *