INDvsENG: কোহলি স্মিথ আর ক্যালিসকে করলেন কপি, দেখুন ভিডিও

আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে ভারত আর ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে ইন্ডিয়া ইংল্যান্ডকে ১১২ রানে অলআউট করে দেয় আর অক্ষর প্যাটেল এই ম্যাচে ৬ উইকেট নিয়ে বুঝিয়ে দেন যে তাকে ম্যাচের জন্য নির্বাচিত করা সঠিক সিদ্ধান্ত ছিল। এই সবকিছুর শ্রেয় ভারত অধিনায়ক বিরাট কোহলির। যিনি ম্যাচের আগে প্র্যাকটিস চলাকালীন জমিয়ে ঘাম ঝরিয়েছেন। শুধু তাই নয় তিনি প্র্যাকটিচ চলাকালীন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ আর দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা অলরাউন্ডার জ্যাক কালিসের ব্যাটিং আর বোলিংয়েরও নকল করেন। কোহলির এই ভিডিও একজন সমর্থক নিজের টুইটার হ্যান্ডেলে আপলোড করেছেন যা মানুষ যথেষ্ট পছন্দও করছেন।

 

বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানদের মধ্যে শামিল

 

স্টিভ স্মিথ, জ্যাক কালিস এবং বিরাট কোহলি তিনজনেই বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। এই অবস্থায় যখন কোহলিকে স্বয়ং কারও নকল করতে দেখা যায় তো এই খবর আপনা আপনিই বড়ো হয়ে যায়। বিরাট কোহলি নিজের খেলা ৮৯টি টেস্টে ৫২.৯২ গড়ে ৭০০০ এর বেশি রান করেছেন। অন্যদিকে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ স্মিথ ৭৭টি টেস্টে ৬১.৮ গড়ে ৭৫৪০ করেছেন। অন্যদিকে জ্যাক ক্যালিস ১৬৬টি ম্যাচে ৫৫.৪ এর গড়ে ১৩ হাজারেরও বেশি রান করেছেন।
আজ প্র্যাকটিস করার সময় বিরাট কোহলি ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও নিজেকে পরীক্ষা করেন। ব্যাটিং প্র্যাকটিস করার সময় কোহলি স্টিভ স্মিথের ব্যাটিং অ্যাকশন নকল করেন। আর পুরো দলকে ভীষণই উৎসাহের সঙ্গে মস্তির মুডে দেখা যায়। ব্যাটিংয়ের পর বিরাট বোলিংও করেন।

বোলিং করার সময় বিরাট কোহলিকে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার জ্যাক ক্যালিসের বোলিং অ্যাকশনেরও নকল করতে দেখা যায় সেই সঙ্গে বিরাটকে যথেষ্ট মস্তির মেজাজেও দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *