ইংল্যান্ডের বিপক্ষে টানা তৃতীয় টি টোয়েন্টি ম্যাচেও কে এল রাহুলের খারাপ রেকর্ড অব্যাহত ছিল। দ্বিতীয় ম্যাচের মতো রাহুলও এই ম্যাচে নিজের অ্যাকাউন্ট খুলতে পারেননি এবং মার্ড উডের বলে বোল্ড হন তিনি। ম্যাচের পরে অধিনায়ক বিরাট কোহলি অবশ্য কে এল রাহুলকে ডিফেন্ড করেছেন এবং তাকে চ্যাম্পিয়ন খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছেন। কোহলি বলেছেন যে, রোহিত শর্মার সাথে টপ অর্ডারে রাহুল দলের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান হিসাবে অবিরত থাকবেন। তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডের কাছে আট উইকেটে হেরেছে ভারত।

IND vs ENG: Batting coach Rathour backs KL Rahul; calls him India's 'best T20 batsman' | Cricket News – India TV

সিরিজে ২-১ পিছিয়ে যাওয়ার পরে অধিনায়ক কোহলি রাহুলের ফর্মের বিষয়ে বলেছিলেন, “দুদিন আগে আমি খারাপ ফর্মে যাচ্ছিলাম। তিনি (কে এল রাহুল) একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। টপ অর্ডারে তিনি রোহিত শর্মার সাথে আমাদের মূল খেলোয়াড় হয়ে থাকবেন। এই ফর্ম্যাটে কেবল পাঁচ বা ছয়টি বল গেম খেলবে।”

One of the harshest things I have ever seen': Former cricketers express surprise at Suryakumar Yadav's omission | Hindustan Times

তৃতীয় টি টোয়েন্টিতে হারের পরে কোহলি বলেছিলেন, “আপনি এমন ইনিংস খেলতে চান না যা দলকে জিততে সহায়তা করতে পারেনি। নতুন বলে ব্যাটিং করা কিছুটা কঠিন ছিল। বোলাররা পিচ থেকে কিছুটা সহায়তা পাচ্ছিল এবং তাদের পেসাররা ভাল জায়গায় বোলিং করেছিল। আমরা কেবল কিছুটা পার্টনারশিপ করেছি এবং শেষ পর্যন্ত আমিও হার্দিক পান্ডিয়ার সাথে ছিলাম। শেষ অবধি ব্যাটিং করা আমার পক্ষে গুরুত্বপূর্ণ ছিল, কারণ আমি জানতাম যে সেট ব্যাটসম্যানের পক্ষে গতি এবং বাউন্স পড়া সহজ হবে।”

IND vs ENG, 3rd T20I: Eoin Morgan Says Surprising To See So Much Carry From The Pitch Throughout The Match | Cricket News

টিম ইন্ডিয়ার অধিনায়ক ইংলিশ বোলারদের প্রশংসা করে বলেছেন, “ইংল্যান্ডের বোলাররা নতুন বলে বেশ উজ্জ্বল ছিলেন। প্রথম ছয় ওভারের মধ্যে তারা আমাদের হাত খোলার কোনও সুযোগ দেয়নি এবং আমাদের সমস্যাগুলি বাড়িয়েছে। আমরা ম্যাচে ফিরে আসার চেষ্টা করেছি, তবে আমি মনে করি দ্বিতীয়ার্ধে আমাদের বডি ল্যাঙ্গুয়েজ মাঠে গ্রহণযোগ্য হবে না। আজকের ম্যাচে যে অভাব ছিল তা ১৬০ রক্ষার জন্য আপনার এনার্জি এবং তীব্রতা প্রয়োজন। আপনাকে দেখতে হবে কোন অলরাউন্ডার প্লেয়িং ইলেভেনে খেলতে পারে।”

Leave a comment

Your email address will not be published.