INDvsENG:Video: বিরাট কোহলি রাগে হারালেন হুঁশ, সতীর্থ খেলোয়াড়কে মাঠেই দিলেন গালাগাল

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকে মাঠে বেশ কয়েকবার দেখা গিয়েছে রাগে নিজের হুঁশ হারিয়ে ফেলতে। যারপর তিনি নিজের সতীর্থ খেলোয়াড়দের সঙ্গেও অদ্ভুত আচরণ করেন। সম্প্রতিই বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া একটি ইনিংসে আবারও নিজের হুঁশ হারিয়ে ফেলেন। যেখানে তিনি সতীর্থ খেলোয়াড়কে ফিল্ডিং করার সময় গালাগাল দিয়ে বসেন। ভারত আর ইংল্যান্ডের মধ্যে তৃতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে ঘটনা এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে।

শার্দূল ঠাকুরকে দিলেন গালাগাল

INDvsENG:Video: বিরাট কোহলি রাগে হারালেন হুঁশ, সতীর্থ খেলোয়াড়কে মাঠেই দিলেন গালাগাল 1

আসলে ভারতীয় দল আর ইংল্যান্ডের মধ্যে তৃতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে যখন টিম ইন্ডিয়া ফিল্ডিং করছিল, তো দ্বিতীয় ইনিংসের ১২তম ওভারে জনি ব্যারেস্টো ব্যাট করতে মাঠে নামেন। সেই সময় শার্দূল ঠাকুর ফিল্ডিং করছিলেন। তখনই ব্যাটিং করা জনি ব্যারেস্টোর ব্যাটের কোনায় লেগে বল সোজা স্কোয়ার লেগের দিকে চলে যায়। বলকে সংগ্রহ করার পর শার্দূল ঠাকুর খারাপ থ্রো করে বোলিং এন্ডের দিকে ছোঁড়েন। বল সোজা কভারে বিরাট কোহলির কাছে চলে যায় আর ব্যারেস্টো এক রান করেন। বিরাট কোহলি শার্দূলের এই থ্রো নিয়ে যথেষ্ট রেগে যান। সেই সময় তিনি এত বেশি রেগে যান যে শার্দূলকে গালাগাল দিয়ে বসেন। এই পুরো ঘটনা ক্যামেরা বন্দী হয় আর এখন তা ভাইরাল হচ্ছে।

ইংল্যান্ড জেতে ম্যাচ

INDvsENG:Video: বিরাট কোহলি রাগে হারালেন হুঁশ, সতীর্থ খেলোয়াড়কে মাঠেই দিলেন গালাগাল 2

আপনাদের জানিয়ে দিই যে ইংল্যান্ডের দল তৃতীয় ম্যাচে ভারতের দেওয়া লক্ষ্যকে ২ উইকেট হারিয়ে হাসিল করে নেয় আর এই ম্যাচ ৮ উইকেটে জিতে যায়। ভারত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৫৬ রান করে। যার মধ্যে অধিনায়ক কোহলি ৭৭ রানের ইনিংস খেলেন। ইংল্যান্ডের ওপেনার জোস বাটলার ৮৮ রান করেছিলেন। যা টি-২০তে তার সর্বোচ্চ রানের ইনিংস ছিল। তিনি ইংল্যান্ডকে এই ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

Leave a comment

Your email address will not be published.