ফাইনালে হেরে ধুঁকতে থাকা ভারতীয় দলের মনোবল বাড়াতে দারুণ বার্তা দিলেন বিরাট কোহলি 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের ভারতীয় দলের স্বপ্ন অসম্পূর্ণ থেকে যায়। ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ড টিম ইন্ডিয়াকে ৮ উইকেটে পরাজিত করেছিল এবং বিরাট কোহলির আইসিসির ট্রফি প্রথমবারের মতো অধিনায়কত্বের অধীনে তুলে ধরার ইচ্ছেকে বাধা দেয়নি। একদিকে নিউজিল্যান্ডের দলটি ডব্লিউটিসি শিরোপা জয়ের পরে বিশ্ব ডুবে আছে, অন্যদিকে ভারতীয় ক্রিকেট দল খুব হতাশ। এদিকে, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি তার টুইটারে একটি বিশেষ বার্তা লিখে দলের মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন।

India vs New Zealand: Shubman Gill Says Devon Conway's Wicket Was "Crucial" For Team India On Day 3 | Cricket News

দলের একটি ছবি শেয়ার করে বিরাট কোহলি লিখেছিলেন, ‘এটি কেবল একটি দল নয়। এটি একটি পরিবার। আমরা একসাথে এগিয়ে যাব।’ ভারতীয় দলটি ডব্লিউটিসির পাঁচ দিন ভাল ক্রিকেট খেলেছে এবং ম্যাচে নিজেকে বজায় রেখেছে, তবে রিজার্ভ দিনের ষষ্ঠ দিনে কিউই ফাস্ট বোলারদের সামনে এবং দ্বিতীয় ইনিংসে ভারতীয় ব্যাটিং অর্ডার খারাপভাবে ভেঙে পড়েছিল, দল মাত্র ১৭০ রান করতে পারে। ১৩৯ রানের লক্ষ্য তাড়া করতে করতে যখন রবিচন্দ্রন অশ্বিন একের পর এক নিউজিল্যান্ডকে দুটি ধাক্কা দিয়েছিলেন, তখন মনে হয়েছিল ভারত ম্যাচে ফিরবে, তবে অধিনায়ক কেন উইলিয়ামসন এবং রস টেলর এর পরে নেতৃত্ব নিয়ে কিউই দলকে জিতিয়েছেন।

বিরাট কোহলি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের উভয় ইনিংসেই কাইল জেমিসনের শিকার হন। জিমসন প্রথম ইনিংসে কোহলিকে ৪৪ এবং দ্বিতীয় ইনিংসে ১৩ রান করেছিলেন। ম্যাচের পরে বিরাট জেমিসনের তীব্র প্রশংসাও করেছিলেন। তিনি বলেছিলেন, “আন্তর্জাতিক ক্রিকেটে জেমিসন দুর্দান্ত শুরু করেছে। তিনি ভাল অঞ্চলে বোলিং করেন এবং পাশাপাশি ব্যাট করতেও সক্ষম হন। এটি তার পক্ষে দুর্দান্ত ম্যাচ এবং তাকে ম্যান অফ দ্য ম্যাচ দেওয়া উচিত।”

Leave a comment

Your email address will not be published.