জঘন্য ফর্মের জেরে প্রবল সমালোচিত বিরাট কোহলি! ভারত অধিনায়কের পাশে এলেন এই পাক ক্রিকেটার 1

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। গত এক বছর ধরে তার ব্যাট আন্তর্জাতিক ক্রিকেটের কোনো ফরম্যাটে একটিও সেঞ্চুরি করতে পারেনি। পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান সালমান বাট বিরাট কোহলিকে বাঁচাতে এগিয়ে এসেছেন। সালমান বাট বলেছেন যে বিরাট কোহলি একজন বিশ্বমানের ক্রিকেটার এবং তিনি শীঘ্রই ফর্মে ফিরবেন। সালমান বাট বিশ্বাস করেন যে প্রত্যেক ক্রিকেটারের কেরিয়ারে এমন একটি সময় আসে যখন তিনি রান করতে ব্যর্থ হন এবং কোহলিও একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন।

Tokyo Olympics: Virat Kohli congratulates Indian athletes Tokyo Olympics

সালমান বাট বলেছেন যে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি খুব শীঘ্রই বড় স্কোর তৈরি করবেন। সালমান বাট তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “বিরাট কোহলিও একজন মানুষ এবং প্রত্যেক ক্রিকেটারকে তার কেরিয়ারে খারাপ ফর্ম মোকাবিলা করতে হয়। ক্লাস স্থায়ী এবং এতে কোন সন্দেহ নেই যে কোহলি একজন বিশ্বমানের ক্রিকেটার। বিরাট কোহলি সারা বিশ্বে রান করেছেন এবং তার নামে ৭০টি সেঞ্চুরি রয়েছে। যদিও তার পারফরম্যান্স গত দুই বছর ধরে খারাপ ছিল, কিন্তু তা সত্ত্বেও তিনি শীর্ষ পাঁচ র‍্যাঙ্কিংয়ে রয়েছেন। এটি দেখায় যে তাদের পারফরম্যান্স কেমন হয়েছে এবং তাদের কতটা সম্ভাবনা রয়েছে। কোহলি অসাধারণভাবে প্রত্যাবর্তন করবেন।”

Virat Kohli has not won any ICC title neither has he won the IPL' - Salman  Butt wants Kohli to learn from Kane Williamson

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে বিরাট কোহলি অ্যান্ডারসনের বলে প্রথম বলেই খাতা না খুলে আউট হন। প্রত্যেক ক্রিকেট ভক্তই আশা করেছিলেন কোহলি ব্যাট হাতে রান করবেন, কিন্তু তা হয়নি। কোহলি দীর্ঘদিন ধরে একটানা ফ্লপ করছেন।

Leave a comment

Your email address will not be published.