পাকিস্তানে এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন বিরাট কোহলি! বিসিসিআই কী দেবে অনুমতি? 1

ভারতীয় ক্রিকেট দলের (India) অভিজ্ঞ তারকা বিরাট কোহলি (Virat Kohli) পাকিস্তান অধিকৃত কাশ্মীরে (Pakistan Occupied Kashmir) ক্রিকেট খেলার আমন্ত্রণ পেতে পারেন। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ (Rashid Latif) বলেছেন যে তিনি বিরাট কোহলিকে আমন্ত্রণ জানাবেন এবং তিনি খেলতে চান কি না তা কোহলির উপর নির্ভর করবে। প্রকৃতপক্ষে আইপিএলের আদলে একটি লিগও আয়োজন করা হচ্ছে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে। রশিদ লতিফকে এই লিগের ক্রিকেট অপারেশন্সের পরিচালক করা হয়েছে এবং তিনি চান বিরাট কোহলি পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলুক। এর আগে টুর্নামেন্টের সভাপতি আরিফ মালিকও (Arif Malik) একই কথা বলেছিলেন যে বিরাট কোহলিকে ক্রিকেট খেলার আমন্ত্রণ জানানো হতে পারে।

বিরাট কোহলিকে খেলার আমন্ত্রণ জানানো উচিত – রশিদ লতিফ

পাকিস্তানে এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন বিরাট কোহলি! বিসিসিআই কী দেবে অনুমতি? 2

পাকিস্তানের ডন নিউজের সঙ্গে আলাপচারিতায় বিরাট কোহলিকে আমন্ত্রণ জানানোর কথা বলেছেন রশিদ লতিফ। তিনি বলেছিলেন, “আমাদের বিরাট কোহলিকে আমন্ত্রণ জানানো উচিত কিন্তু তিনি এতে খেলতে চান কি না সেটা তার ব্যাপার। আমি নাজাম শেঠিকে পিএসএলের জন্য বিসিসিআই সহ সমস্ত দেশের ক্রিকেট বোর্ডকে আমন্ত্রণ জানানোর পরামর্শও দিয়েছিলাম।”

আইপিএলের আদলে একটি লিগও আয়োজন করা হচ্ছে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে

পাকিস্তানে এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন বিরাট কোহলি! বিসিসিআই কী দেবে অনুমতি? 3

আসলে আরিফ মালিক আগেই বলেছিলেন যে তিনি বিরাট কোহলিকে এই লিগে খেলার জন্য আমন্ত্রণ জানাবেন তবে তিনি আসবেন কি না সেটা তার ব্যাপার। তিনি আরও বলেন, বিরাট কোহলি যদি খেলোয়াড় হিসেবে আসতে না চান, তাহলে অন্যরা যে কোনো ক্ষমতার আওতায় আসতে পারে। তিনি বলেছিলেন, “আমরা শান্তিতে সব কিছু করতে চাই এবং সেটা মাথায় রেখে আমরা বিরাট কোহলিকে চিঠি লিখছি। তিনি বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন।”

Leave a comment

Your email address will not be published.