অবসরের অন্তরঙ্গ মুহুর্তের ছবি শেয়ার করলেন বিরুস্কা! দেখলে আপনিও চমকে যাবেন 1

বলিউডের বিখ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রায়ই কোনও না কোনও কারণে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। কখনো তার সুন্দর ছবি দিয়ে আবার কখনো তার ভিডিও দিয়ে, এরই মধ্যে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু সুন্দর ছবি শেয়ার করে লাইমলাইটে এসেছেন। স্বামী বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে এই ছবিগুলি শেয়ার করেছেন তিনি। এই ছবিগুলি কোথায় তোলা হয়েছে সে সম্পর্কে আমরা আপনাকে বলব, তবে তার আগে আপনাকে জানিয়ে রাখি যে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার স্ত্রীর সাথে ছুটি উপভোগ করছেন।

বিরাট কোহলির সঙ্গে অনুষ্কার ছবি ভাইরাল হয়েছে

অবসরের অন্তরঙ্গ মুহুর্তের ছবি শেয়ার করলেন বিরুস্কা! দেখলে আপনিও চমকে যাবেন 2

আসলে, অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজেই তার অফিসিয়াল ইনস্টাগ্রাম থেকে একটি সুন্দর সেলফি শেয়ার করেছেন, যেখানে তিনি বিরাট কোহলির সাথে সমুদ্রের ধারে একটি সুন্দর মুহূর্ত উপভোগ করছেন। ভাইরাল হওয়া এই ছবিতে দেখা যাচ্ছে, অনুষ্কা একটি ডিপ নেকড প্রিন্টেড সবুজ রঙের পোশাক পরেছেন। এই ছবিতে আপনি দেখতে পাচ্ছেন যে বিরাট কোহলিকে তার স্ত্রীর সাথে সেলফিতে খুব দুর্দান্ত স্টাইলে দেখা গেছে। তার পরনে ক্যাজুয়াল স্লিভলেস টি-শার্ট। এই হট দম্পতির সেলফির পিছনের ব্যাকগ্রাউন্ড দৃশ্যমান। আইপিএল ২০২২-এর পর বিরাট কোহলিকে ২০ দিনের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। এরপর জুলাইয়ে ইংল্যান্ড সফরে স্বাগতিক দলের সঙ্গে টেস্ট ও সীমিত ওভারের সিরিজ খেলতে দেখা যাবে তাকে। এমতাবস্থায় এই সময়ে স্ত্রীর সঙ্গে সারাক্ষণ সময় কাটাচ্ছেন তিনি।

আইপিএলের ১৫তম মরসুম বিরাট কোহলির জন্য খুব হতাশাজনক ছিল

অবসরের অন্তরঙ্গ মুহুর্তের ছবি শেয়ার করলেন বিরুস্কা! দেখলে আপনিও চমকে যাবেন 3

আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি সহ পুরো টিম ইন্ডিয়া ১৫-১৬ জুন ইংল্যান্ড সফরে রওনা হবে। তার আগে আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামিকেও। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সম্পর্কে কথা বলতে গেলে, তাকে শীঘ্রই আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’-এ দেখা যাবে। অনুষ্কা সিনেমা জগৎ থেকে অল্প বিরতি নিয়েছিলেন। এই ছবিতে তাকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে। আইপিএলের ১৫তম মরসুম বিরাট কোহলির জন্য খুব হতাশাজনক ছিল। আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করার পর প্রায় তিন বছর কেটে গেছে। এমন পরিস্থিতিতে ইংল্যান্ড সফরে কোহলি বড় ইনিংস খেলবেন বলে আশা করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.