নিজেকে সেরা ভাবেন না বিরাট কোহলি, তার উত্তরে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া !! 1

আসন্ন বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে আছেন বিরাট কোহলি। বিরাট কোহলি বিগত তিন বছর ধরে তার ফর্মে ফেরার চেষ্টা করছিলেন, কিন্তু এই বছর বিশ্বকাপের মঞ্চে তিনি তার ফর্ম ফিরে পেলেন। বিরাটের ফর্ম ভারতীয় দলের পক্ষে উপকারী যা ভারতকে বিশ্বকাপ জিততে সাহায্য করবে। ২০২২ বিশ্বকাপে বিরাট কোহলি ইতিমধ্যে চারটি ইনিংসে তিনটি অর্ধশতরান সহ ২২০ রান বানিয়ে ফেলেছেন এবং তিনি টি টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে সব থেকে বেশি রান করে প্রথম স্থানে আছেন (১০৬৫)।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলার পরে বিরাট কোহলি একটি ইন্টারভিউতে তার প্রিয় জিনিসগুলি উন্মোচন করেছেন যেগুলি ইন্টারনেটে সব সময় মানুষ বিরাটকে নিয়ে খুঁজে থাকেন। বিরাট কোহলিকে পাঁচটি প্রশ্নের জবাব দিতে শোনা যায়,

বিরাট কোহলির দেওয়া প্রশ্ন ও উত্তর

বিরাট কোহলি কে প্রথমে জিজ্ঞাসা করা হয় সে নিজেকে ক্রিকেটের গ্রেটেস্ট অফ দ্য অলটাইম ভাবেন কিনা ! উত্তরে তিনি বলেন, “আমি নিজেকে এই লিস্টে জড়াতে চাই না, এই তালিকায় কেবলমাত্র দুজনে অংশগ্রহণ করতে পারেন একজন শচীন টেন্ডুলকার এবং অন্যজন স্যার ভিভিয়ান রিচার্ডস।”

নিজেকে সেরা ভাবেন না বিরাট কোহলি, তার উত্তরে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া !! 2

দ্বিতীয় বার বিরাট কে জিজ্ঞাসা করা হয় ‘অস্ট্রেলিয়ায় তার প্রিয় মাঠ কোনটি?’ উত্তরে বিরাট জানান, অস্ট্রেলিয়ায় তিনি অ্যাডিলেটে ব্যাটিং করতে বেশি পছন্দ করেন, কারণ এই মাঠেই তিনি তার প্রথম টেস্ট শতরান করেছিলেন, তিনি যখন অ্যাডিলেটের মাঠে খেলেন তিনি মনে করেন যে তিনি তার ঘরের মাঠে খেলছেন।

নিজেকে সেরা ভাবেন না বিরাট কোহলি, তার উত্তরে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া !! 3

বিরাট কোহলি তৃতীয়বারের প্রশ্নে জিজ্ঞাসা করা হয় তার প্রিয় খাবার সম্পর্কে (যে খাবার তিনি প্রতিনিয়ত খান না) ! উত্তরে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেন, তিনি মালভা পাডিং খেতে পছন্দ করেন, যেটি দক্ষিণ আফ্রিকায় পাওয়া যায় এবং প্রথমবার তিনি এই খাবারটি খেয়েছিলেন ভারতীয় দলের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খানের উপদেশে। তারপর থেকে তিনি দক্ষিণ আফ্রিকা গেলে এটি খেয়েই থাকেন।

নিজেকে সেরা ভাবেন না বিরাট কোহলি, তার উত্তরে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া !! 4

চতুর্থ প্রশ্ন তাকে করা হয় একই বিষয়ে (বাড়িতে তার প্রিয় খাবার কোনটি) উত্তরে বিরাট কোহলি জানান দেশি গাজরের হালুয়া তার সবথেকে প্রিয়। এমন কি তার বাড়িতে খুব ভালো রাগি হালুয়া প্রস্তুত করা হয় তাও আখরোট দিয়ে।

নিজেকে সেরা ভাবেন না বিরাট কোহলি, তার উত্তরে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া !! 5

বিরাট কে শেষ প্রশ্ন করা হয় তার উচ্চতা এবং তার ওজন নিয়ে। তিনি তার উচ্চতা সম্পর্কে সঠিক জানেন না , তিনি বললেন তিনি ৫ ফুট ১১ ইঞ্চির কাছাকাছি এবং তার ওজন ৭৪.৫ থেকে ৭৫ কিলোগ্রাম শেষ আট বছর ধরেই।

দেখে নিন সেই ভিডিও –

Leave a comment

Your email address will not be published.